Prabhas

Prabhas: ছবিতে চুম্বনের দৃশ্য করতে আর ভাল লাগে না, শ্যুটের সময় দেখি চারপাশে কত লোক আছে: প্রভাস

“বাণিজ্যিক ছবি হলে তাও চুমু খাওয়ার দৃশ্য এড়িয়ে চলা যায়। কিন্তু পরিচালক যখন প্রেমের ছবি তৈরি করেন তখন ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে চলা সম্ভব নয়।”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ১৩:৫৫
Share:

চুম্বন দৃশ্য নিয়ে মুখ খুললেন প্রভাস।

পূজা হেগড়ের সঙ্গে ‘রাধে শ্যাম’ ছবিতে কাজ করার প্রসঙ্গে মুম্বই সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ‘বাহুবলী’-র প্রভাস জানালেন তিনি ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য করতে চান না। তিনি বললেন, “বাণিজ্যিক ছবি হলে তাও চুমু খাওয়ার দৃশ্য এড়িয়ে চলা যায়। কিন্তু পরিচালক যখন প্রেমের ছবি তৈরি করেন তখন ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে চলা সম্ভব নয়। তাই করতেই হয়। আমি তখন পোশাক খোলার সময় আর চুমু খাওয়ার সময় দেখে নিই চারপাশে কত জন লোক আছে!”

‘রাধে শ্যাম’ ছবির ঝলক মুক্তির দিনে প্রভাস মুম্বইতে উপস্থিত ছিলেন। এই ছবিতে প্রভাস জ্যোতিষীর ভূমিকায় অভিনয় করেছেন।চরিত্রের নাম বিক্রমাদিত্য।

Advertisement

যে বিক্রমাদিত্য সকলের জীবনটাই নিমেষে পড়ে ফেলতে পারে, সে কতখানি সফল হবে নিজের মনের মানুষের মন পড়তে? প্রেরণা(পূজা)-বিক্রমাদিত্যের প্রেম কী ধ্বংস ডেকে আনবে? কিন্তু কেন? সেই সবকিছুর আভাস ধরা পড়ল ছবির ঝলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন