Bollywood

‘পরিচিতি পাওয়ার জন্যই বিতর্ক তৈরি করেছি’

তিনি খান বা কপূর নন। বংশগত ভাবে সেলিব্রিটি নন। সেই সোনার চামচ মুখে করে জন্ম হয়নি তাঁর। তাই নিজের পরিচয়ের পথটা নিজেকেই করে নিতে হয়েছে। সে কারণেই এতদিন বিতর্ক তৈরি করেছেন। এ বার নিজেই এ কথা স্বীকার করলেন ‘কন্ট্রোভার্সি কুইন’ পুনম পাণ্ডে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৬ ১১:৪২
Share:

তিনি খান বা কপূর নন। বংশগত ভাবে সেলিব্রিটি নন। সেই সোনার চামচ মুখে করে জন্ম হয়নি তাঁর। তাই নিজের পরিচয়ের পথটা নিজেকেই করে নিতে হয়েছে। সে কারণেই এতদিন বিতর্ক তৈরি করেছেন। এ বার নিজেই এ কথা স্বীকার করলেন ‘কন্ট্রোভার্সি কুইন’ পুনম পাণ্ডে। কখনও ন্যুড ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লাইমলাইটে আসা, কখনও বা ভারত জিতলে নগ্ন হয়ে নাচের প্রতিশ্রুতি— এ সবের কারণ এ বার নিজেই জানালেন নায়িকা।

Advertisement

পুনম জানিয়েছেন, একদিন তাঁর সাংবাদিক বন্ধুদের সঙ্গে বসে গল্প করছিলেন। খুব বড় কিছু করার কথা আলোচনা হচ্ছিল। পুনম তখন ২৫ থেকে ৩০টি বড় বড় কোম্পানির ক্যালেন্ডার শুট করছিলেন। কিন্তু তবুও, তেমন স্বীকৃতি মেলেনি। তাঁর কথায়, “আমি দেখেছিলাম ইন্ডাস্ট্রিতে কত মেয়ে খান এবং কপূরদের সঙ্গে কাজ করছে। কিন্তু ভাল কাজ করলেও তারা কোনও স্বীকৃতি পাচ্ছে না। কারণ মানুষ শুধু খান ও কপূরদেরই চেনে। এই পরিস্থিতিতে নিজের পরিচয় তৈরি করা বেশ শক্ত। তখন আমার মনে হল বিতর্কই আমাকে সাহায্য করতে পারে।”

এতদিনের কেরিয়ারে কোনও স্বপ্নের চরিত্র নেই পুনমের। তবে একটা গোপন ইচ্ছে আছে। কী জনেন? পুনম বললেন, ‘‘আমি নিজেকে পুরো ঢাকা দেওয়া শাড়ি পরে, ঘোমটা দিয়ে দেখতে চাই।’’

Advertisement

আরও পড়ুন...
৫০০, ১০০০ টাকার নোট বাতিলে বিপাকে ইনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন