Entertainment News

‘আমি স্টার কিড না হওয়ায় ভাগ্যবান’

নেপোটিজম নিয়ে নিজের আরও মতামত দিয়েছেন অভিনেতা। আয়ুষ্মান জানিয়েছেন, সব ইন্ডাস্ট্রিতেই স্বজনপোষণ রয়েছে। তবে তারকাদের সন্তানেরাও তাঁদের ট্যালেন্টের জন্যই সমাদৃত হন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৫:৩৫
Share:

আয়ুষ্মান খুরানা। ছবি: টুইটারের সৌজন্যে।

‘ভিকি ডোনার’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু। পরিচালক সুজিত সরকারের ছবিতে এক জন স্পার্ম ডোনারের চরিত্রে অভিনয়, রীতিমতো ‘কিক স্টার্ট’ ছিল আয়ুষ্মাম খুরানার। ভাল করে ভেবে দেখলে, পরের সব ছবি হিট না পেলেও, পিছনে ফিরে তাকাতে হয়নি আয়ুষ্মানকে। এ বার সেই অভিনেতার মুখেই নেপোটিজম নিয়ে কথা।

Advertisement

আরও পড়ুন, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন কৃতী

আরও পড়ুন, ‘একই সঙ্গে তিন জনের সঙ্গে সম্পর্ক ছিল আমার’

Advertisement

সম্প্রতি নয়াদিল্লিতে ইন্ডিয়া টুডে’র একটি সাক্ষাত্কারে গিয়েছিলেন অভিনেতা। অভিনয়ের অনেক আগে থেকেই গায়ক হিসেবে পরিচিতি পেয়েছেন আয়ুষ্মান। তাই স্বাভাবিক ভাবেই তাঁর মিউজিকাল জার্নি নিয়ে জানতে চান সাংবাদিকরা। সেই প্রসঙ্গে বলতে গিয়েই আয়ুষ্মান বলেন, ‘‘আমি খুব ভাগ্যবান যে, আমি স্টার কিড নই। আমি এখনও যখন স্ক্রিপ্ট শুনি তখন নিজেকে এক জন আম আদমি মনে করি। লম্বা লাইনে দাঁড়িয়ে ব্ল্যাকে টিকিট কিনে সিনেমা দেখার মজা স্টার কিডরা কোনওদিন বুঝতে পারবে না।’’

দেশের সাধারণ নাগরিক হয়ে যে স্বাধীনতা উপভোগ করা যায়, রূপোলি পর্দার তারকাদের জীবনে সেই স্বাধীনতা অনেকটাই কম। আয়ুষ্মান তাঁর বক্তব্যে, ইন্ডাস্ট্রির ‘আউটসাইডার’ হওয়ার ইতিবাচক দিকের কথাই কি বলতে চাইলেন?

নেপোটিজম নিয়ে নিজের আরও মতামত দিয়েছেন অভিনেতা। আয়ুষ্মান জানিয়েছেন, সব ইন্ডাস্ট্রিতেই স্বজনপোষণ রয়েছে। তবে তারকাদের সন্তানেরাও তাঁদের ট্যালেন্টের জন্যই সমাদৃত হন। ট্যাগ দিয়ে বেশিদিন টিঁকে থাকা যায় না বলেই মনে করেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন