Entertainment News

যৌন চাহিদা পূরণ না করায় ছেঁটেই দেওয়া হল চরিত্র, অভিযোগ নায়িকার

শুটিংয়ে তিনি ছিলেন। তবে ছবি মুক্তি পাওয়ার পর দেখা যায় তাঁর চরিত্রের একটা বড় অংশ বাদ পড়েছে। কারণ এক নামজাদা তারকার যৌন চাহিদা পূরণ করেননি তিনি। বিস্ফোরক এই দাবি দক্ষিণী নায়িকা অর্চনার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৭ ১০:৫০
Share:

শুটিংয়ে তিনি ছিলেন। তবে ছবি মুক্তি পাওয়ার পর দেখা যায় তাঁর চরিত্রের একটা বড় অংশ বাদ পড়েছে। কারণ এক নামজাদা তারকার যৌন চাহিদা পূরণ করেননি তিনি। বিস্ফোরক এই দাবি দক্ষিণী নায়িকা অর্চনার।

Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের কথা হামেশাই শোনা যায়। এর আগেও বলিউডের একাধিক নায়িকা এর শিকার বলে দাবি করেছেন। কাল্কি কোয়েচলিন থেকে টিস্‌কা চোপড়া— তালিকায় রয়েছেন অনেকেই। কাল্কির দাবি, “অবশ্যই ফিল্ম ইন্ড্রাট্রিতে এটা রয়েছে! আমাকেও এই ধরনের অবস্থার মধ্যে দিয়ে যেতে হয়েছিল। তবে আমি কখনও ওই ফাঁদে পা দেয়নি। পরিস্থিতি যখনই অস্বস্তিকর মনে হয়েছে, তখনই ওখান থেকে সরে পড়েছি।” কাল্কির থেকেও খোলামেলা মন্তব্য টিস্‌কার। তিনি বলেন, “এটা একেবারেই লেনদেনের প্রশ্ন। চাহিদা অনুযায়ী অভিনেত্রীদের সংখ্যা কম। ফলে ডিরেক্টর-অ্যাক্টররা অভিনয়ের সুযোগের বদলে উঠতি নায়িকাদের কাছ থেকে কিছুটা বেশিই আশা করে বসেন। আমি তো কখনও শুনিনি এখানে কেউ কাউকে ধর্ষণ করেছে!”

আরও পড়ুন

Advertisement

জয়ার কাঁধে ঐশ্বর্যার মাথা, সুসম্পর্কের ইঙ্গিত?

কাস্টিং কাউচের ছায়া যে দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও ঘোরতর সত্যি তা অর্চনার কথাতে আরও একবার সামনে এল। লেনদেনের এই বাস্তব শোনা গিয়েছিল দক্ষিণী পরিচালক সুরজের মুখেও। গত মাসেই তাঁর মন্তব্যে ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়া। তিনি বলেন, “ ফিল্মের নায়কের মারপিট দেখতে দর্শক আসেন না। তাঁরা আসেন নায়িকার গ্ল্যামার দেখাতে। আর পরিচালক হিসেবে আমি কখনও চাইব না নায়িকা শাড়ি পরুক। বরং তাঁকে ছোট পোশাক পরাব।”

এ বারও সেই কড়া বাস্তব উঠে এল অর্চনার কথায়। না! সেই নামজাদা তারকার নাম প্রকাশ্যে বলেননি নায়িকা। এমনকী, কোন ছবিতে তাঁর সঙ্গে এ ঘটনা ঘটেছে, বলেননি তা-ও। তবে গোটা পরিস্থিতি খুব বুদ্ধি করে সামলেছিলেন বলে দাবি তাঁর।

সম্প্রতি এক সাক্ষাত্কারে অর্চনা বলেছেন, ‘‘গোটা ব্যাপারটা আমার খুব মজার লেগেছিল। এত বড় এক জন তারকা আমাকে এমন একটা প্রস্তাব দিয়েছিল। তার পর সেটাতে রাজি না হওয়ায় ছবি রিলিজ হওয়ার পর দেখলাম আমার চরিত্রের বেশির ভাগটাই বাদ দেওয়া হয়েছে।’’

তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ছবিতে পরিচিত মুখ অর্চনা। তাঁর এই বক্তব্যের পর শোরগোল শুরু হয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। সকলেই জানতে চান, কোন তারকা অর্চনাকে এ ধরনের প্রস্তাব দিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন