Entertainment News

কলকাতায় নেই ইমন, গায়িকা গেলেন কোথায়?

ইমনের মতে, ম্যাঞ্চেস্টার খুব সুন্দর শহর। লিডসে অনুষ্ঠান করেছেন।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:২২
Share:

লন্ডনে গায়িকা।

বছরভর বিভিন্ন জায়গায় শো থাকে ইমনের। দেশে এবং বিদেশেও। কখনও বা নিছকই ছুটি কাটাতে যান। চলতি মাসের প্রথম দিকেই কলকাতা ছেড়েছেন ইমন। তবে এ বার রথ দেখা, কলা বেচা দুটোই।

Advertisement

এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছেন ইমন। সঙ্গে রয়েছেন তাঁর বাবাও। অনুষ্ঠান যেমন রয়েছে, পাশাপাশি নিছকই ছুটির মেজাজেও রয়েছেন বাবা-মেয়ে।

লন্ডন থেকে ইমন বললেন, ‘‘ইউকে তে এসেছি গত ৩ তারিখ। এই প্রথম বার বাবাকে নিয়ে এলাম। বাবা খুব এক্সাইটেড, খুব খুশি। আমরা লন্ডন ঘুরলাম। বাকিংহাম প্যালেস গেলাম। লন্ডন আই চড়লাম। বিগ বেনের সামনে গেলাম। লন্ডন কোথাও গিয়ে কয়েকটা জায়গায় কলকাতা মনে হয়েছে দ্যাট ইজ ট্রু।’’

Advertisement

আরও পড়ুন, পুরনো প্রেম থেকে কী শিখলেন ইমন?

ইমনের মতে, ম্যাঞ্চেস্টার খুব সুন্দর শহর। লিডসে অনুষ্ঠান করেছেন। পরের অনুষ্ঠান স্কটল্যান্ডে। তাঁর কথায়, ‘‘শো হচ্ছে, বেড়ানো হচ্ছে, বাবকে নিয়ে আসা হল, খুব আনন্দ হচ্ছে।’’


বাবার সঙ্গে ইমন।

ছবি সৌজন্য: ইমন চক্রবর্তী।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন