Iman Chatterjee

ভালবাসার মানুষের কোলে মাথা রেখে প্রেমের দেশে ইমন

গত অক্টোবর মাসে তৃতীয়ার সন্ধেবেলা নীলাঞ্জনের সঙ্গে এনগেজমেন্ট সারেন ইমন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২০ ১৪:১৮
Share:

ইমন-নীলাঞ্জন।

মাথার উপর নীল আকাশ, সবুজের চাদরে মোড়া চারদিক। তারই মাঝে হবু বর নীলাঞ্জন ঘোষের কোলে মাথা রেখে শুয়ে রয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। ভালবাসার মানুষের হাতে হাত রেখে চোখ বুজে যেন হারিয়ে গিয়েছেন রূপকথার দেশে। সপ্তাহের শুরুতেই এমন একটি ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রেমের রেশ ছড়িয়ে দিলেন গায়িকা।

Advertisement

গত অক্টোবর মাসে তৃতীয়ার সন্ধেবেলা নীলাঞ্জনের সঙ্গে এনগেজমেন্ট সারেন ইমন। জানিয়েছিলেন, অতিমারি আবহে সামাজিক বিয়ে নয়। পরিস্থিতি স্বাভাবিক হলে ঘটা করে বিয়ে করবেন তাঁরা।

তবে এক সঙ্গে সময় কাটাতে ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে গত নভেম্বর মাসে দার্জিলিং চলে গিয়েছিলেন ইমন-নীলাঞ্জন। সেই ট্রিপের বেশ কিছু ছবিও অনুরাগীদের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেন গায়িকা। প্রেম নিয়ে কোনও রাখঢাক না রাখলেও, বিয়ে নিয়ে কিন্তু এখনও স্পিকটি নট ইমন।

Advertisement

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

শনিবার ‘সা রে গা মা পা’র মঞ্চে ইমনের দলের অর্কদীপের ‘মেলা থেকে বৌ এনে দে’ গানই টেনে নিয়ে এল গায়িকার বিয়ের প্রসঙ্গ। মিকা সিংহ মজা করে জানতে চাইলেন গায়িকা মেলা থেকে নিজের জন্য বর আনতে যাচ্ছেন কি না। তখনই সেখানে উপস্থিত বাকিরা এক সুরে জানান, ইতিমধ্যেই বর খুঁজে ফেলেছেন ইমন। এ বার শুধু বিয়ের পিঁড়িতে বসা বাকি।

কবে সাত পাক ঘুরছেন জানতে চাইলে হাসতে হাসতে ইমন বলেন, বিয়েতে সবাইকে নিমন্ত্রণ করবেন তিনি। কিন্তু সেই দিনটা কবে, তা কিন্তু এখনও ‘সিক্রেট’ রেখেছেন গায়িকা।

আরও পড়ুন: পেটে সংক্রমণ, মুসৌরিতে ছবির সেটে গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী

বছর শেষের আগে কি ফের শ্রাবন্তীকে ফিরে পেতে চাইছেন রোশন?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন