Iman Chakraborty

বিবাহবার্ষিকী ভুলে গেলেন ইমনের স্বামী, মাশুল দিতে ভিডিয়োতেই কী করলেন দম্পতি?

বিয়ের তিন বছরের জন্মদিন। এ দিকে বেমালুম ভুলে গিয়েছেন ইমনের স্বামী। কী শাস্তি পেতে হল নীলাঞ্জনকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৬:১৮
Share:

নীলাঞ্জন-ইমন। ছবি: সংগৃহীত।

৩১ জানুয়ারি। তিন বছর আগে এই তারিখেই সইসাবুদ করে আইনি বিয়ে সারেন ইমন চক্রবর্তী-নীলাঞ্জন ঘোষ। বিয়ের প্রথম বছর তাঁরা গিয়েছিলেন পুরুলিয়ায়। কিন্তু তিন নম্বর বছর আসতেই বিয়ের জন্মদিন বেমালুম ভুলে গেলেন গায়িকার স্বামী। মনে করাতে নিজেই মাঠে নামলেন ইমন। ভুলে যাওয়ার শাস্তিও ঠিক করে দিলেন গায়িকাই।

Advertisement

ইমন একটি ভিডিয়ো পোস্ট করেন সমাজমাধ্যমের পাতায়। সেখানেই দেখা যাচ্ছে কাজে ব্যস্ত নীলাঞ্জন। গায়িকা বার বার তারিখ মনে করালেও এ দিনের তাৎপর্য মনে করতে পারছেন না নীলাঞ্জন। ইমন স্বামীকে জিজ্ঞেস করেন, ‘‘আজকে কী?’’ নেপথ্যে ভেসে আসে একটি নুনের বিজ্ঞাপনের অডিয়ো। সেটাকে থামিয়ে উত্তর দিতে বলে ইমন মনে করান, ‘‘আজকে আমাদের আইনি বিয়ে হয়েছিল। অগ্নিসাক্ষী করে বিয়ে যদিও ২ ফেব্রুয়ারি।’’ এর পর ইমন তাঁকে আদর করে মাথায় একটা চুমু খান। শেষে স্বামীর ঠোঁটে চুম্বন করে ভিডিয়ো শেষ করেন। স্বামীর উপর খানিক মিছে রাগ করেন গায়িকা। শেষে গায়িকা ভিডিয়োটি পোস্ট করে লেখেন, ‘‘অনেক কষ্টে নুনের বিজ্ঞাপন ছেড়ে, অনেক মাথা ঘামিয়ে ওর মনে পড়েছে যে, আজকে আমাদের তৃতীয় বিয়ের জন্মদিন। পাশে থাকার জন্য ধন্যবাদ বি। অনেক ভালবাসি তোমায়। সবাই আমাদের আশীর্বাদ করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন