Entertainment News

ইমনের নতুন প্রয়াস, ‘এই আসরে ইমন’

গান শেখা, গান শেখানো, সিনেমার রেকর্ডিং, অনুষ্ঠান এ সব চলছিল নিয়ম মতো। এ বার তার মধ্যেই একটি একক অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন শিল্পী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০১৯ ১৩:৫০
Share:

ইমন চক্রবর্তী।

গান শেখার শুরু ছোটবেলায়। মায়ের হাত ধরে। তার পর বিভিন্ন গুরুর কাছে তালিম। সে সব পেরিয়ে মেয়েটি মেনস্ট্রিম ইন্ডাস্ট্রিতে গান গাইতে শুরু করে। দর্শের ভালবাসা মেলে। মেলে জাতীয় পুরস্কারের স্বীকৃতি। কিন্তু এখনও পর্যন্ত একক অনুষ্ঠান করেননি তিনি। তিনি অর্থাত্ ইমন চক্রবর্তী

Advertisement

গান শেখা, গান শেখানো, সিনেমার রেকর্ডিং, অনুষ্ঠান এ সব চলছিল নিয়ম মতো। এ বার তার মধ্যেই একটি একক অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন শিল্পী। আগামী ২৫ জুলাই রবীন্দ্রসদনে অনুষ্ঠিত হবে ‘এই আসরে ইমন’ শীর্ষক অনুষ্ঠান।

ইমনের কথায়, ‘‘ওই দিন আমি সাধারণত যে ধরনের গান গাই, তার বাইরেও অনেক কিছু শোনাব। রবীন্দ্রসঙ্গীত দিয়ে শুরু করব। ট্র্যাডিশনাল ফোক থাকবে। অতুলপ্রসাদ, রজনীকান্তের গান, গজল, সুফি, কাওয়ালি থাকবে। আমার নিজের গান তো থাকবেই। একেবারে শেষে দর্শকের পছন্দের গান গাইব। আরও সারপ্রাইজ থাকছে।’’

Advertisement

আরও পড়ুন, হৃতিকের ‘সুপার থার্টি’র প্রথম রিভিউ দিলেন সুজান!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন