চিত্রাঙ্গদার অভিযোগ ‘মিথ্যে’, জানালেন নওয়াজউদ্দিন!

সম্প্রতি পরিচালক কুষাণ নন্দীর বিরুদ্ধে তাঁর প্রতি দুর্ব্যবহার এবং কুরুচিকর মন্তব্যের অভিযোগ এনে ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবির কাজ ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ। নায়িকার অভিযোগ ছিল, পরিচালক অত্যন্ত খারাপ ইঙ্গিত করে তাঁকে ছবির দৃশ্য বোঝাচ্ছিলেন সকলের সামনে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ২০:৩৫
Share:

সম্প্রতি পরিচালক কুষাণ নন্দীর বিরুদ্ধে তাঁর প্রতি দুর্ব্যবহার এবং কুরুচিকর মন্তব্যের অভিযোগ এনে ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবির কাজ ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ। নায়িকার অভিযোগ ছিল, পরিচালক অত্যন্ত খারাপ ইঙ্গিত করে তাঁকে ছবির দৃশ্য বোঝাচ্ছিলেন সকলের সামনে। পরিচালক নাকি তাঁকে শুধু পেটিকোট পরে নওয়াজের ওপর শুতে বাধ্য করেছিলেন।
চিত্রাঙ্গদার এই অভিযোগে তোলপাড় হয়েছিল গোটা বলিউড। কিন্তু এই অভিযোগের বিষয়ে এত দিন মুখ খোলেননি ওই ‘বিতর্কিত’ দৃশ্যের আর এক জন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। কিন্তু খুব সম্প্রতি যখন তিনি মুখ খুললেন তখন চিত্রাঙ্গদার আনা অভিযোগ নিয়েই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে অনেকের মনে।
গোটা ঘটনা নিয়ে নওয়াজের প্রতিক্রিয়া: “যাঁরা কুষাণকে ব্যক্তিগত ভাবে চেনেন, তাঁরা জানেন উনি খুবই শান্ত এবং ভদ্র৷ তাঁর পক্ষে এমন কথা বলা সম্ভব নয়৷ আর যে বিতর্ক নিয়ে কথা হচ্ছে, তেমন কোনও পরিস্থিতি তৈরি হয়নি শুটিং চলাকালীন৷”
নওয়াজের এই প্রতিক্রিয়া সামনে আসার পর অনেকেই মনে করছেন, হয়তো ‘বাবুমশাই বন্দুকবাজ’ থেকে বেরিয়ে যাওয়ার জন্যই এই ‘মিথ্যা’ অভিযোগ এনেছিলেন কুষাণ নন্দীর বিরুদ্ধে!

Advertisement

আবার নতুন করে চিত্রাঙ্গদার পরিবর্তে রিচা চাড্ডাকে নিয়ে চালু হয়েছে ‘বাবুমশাই বন্দুকবাজ’-এর শুটিং৷ আর নওয়াজের এই প্রতিক্রিয়ায় বলিউডে শুরু হয়েছে নতুন আর এক জল্পনার। দেখা যাক এ বার চিত্রাঙ্গদা কিছু বলেন কি না!

Advertisement

আরও পড়ুন...
‘শুধু পেটিকোট পরে নওয়াজের ওপর শুতে আমার অস্বস্তি হচ্ছিল’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন