Entertainment News

ঘরের চাল ছাওয়ার সংস্থান নেই... ইন্ডিয়ান আইডলে প্রথম হলেন সলমন

সাত বছর বয়স থেকেই গান শিখতে শুরু করেন সলমন। ক্লাস নাইনের পড়ুয়া এ বার পড়াশোনা শেষ করতে চান। পুরস্কার মূল্য দিয়ে বাড়িতে সাহায্য করতে চান। তবে লক্ষ্য গান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৮ ১৯:৫৫
Share:

সলমন আলি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এ বার হরিয়ানার জয়। এই প্রতিযোগিতার দশম বছরে সেরার শিরোপা পেলেন হরিয়ানার সলমন আলি। প্রথম পুরস্কার হিসেবে ২৫ লক্ষ টাকা পেলেন তিনি। চরম দারিদ্রের সঙ্গে লড়াই করে উঠে আসা এই প্রতিভার নামই এখন মুখে মুখে। কিছু দিন আগেও সলমনের আর্থিক অবস্থা এতটাই খারাপ ছিল, বাড়ির চাল ছাওয়ার সংস্থানও পর্যন্ত ছিল না।

Advertisement

রবিবার রাতে ফল ঘোষণার পর সলমন বলেন, ‘‘আমি দর্শক এবং বিচারকদের ধন্যবাদ দিতে চাই। তাঁরাই আমাকে এই জায়গায় পৌঁছে দিয়েছেন। আমার গ্রামের মানুষ খুব খুশি। ওখানে মিষ্টি বিলি হয়েছে। বাজিও ফাটানো চলছে বলে শুনলাম।’’

চলতি বছরে এই প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন অঙ্কুশ ভরদ্বাজ। তৃতীয় স্থানে লড়াই শেষ করেছেন নীলাঞ্জনা রায়। এঁরা দু’জনেই পুরস্কার মূল্য হিসেবে পাঁচ লক্ষ টাকা পেয়েছেন।

Advertisement

আরও পড়ুন, রিসেপশনে জামাইকে নাচ শেখালেন প্রিয়ঙ্কার মা মধু

সাত বছর বয়স থেকেই গান শিখতে শুরু করেন সলমন। ক্লাস নাইনের পড়ুয়া এ বার পড়াশোনা শেষ করতে চান। পুরস্কার মূল্য দিয়ে বাড়িতে সাহায্য করতে চান। তবে লক্ষ্য গান। বলিউডে পায়ের তলার জমি খুঁজে নেওয়া লড়াইটা এখন থেকেই শুরু করে দিলেন তিনি। সলমন শেয়ার করেছেন, ‘‘আমরা এখানে সবাই পরিবারের মতো হয়ে গিয়েছিলাম। সকলেই এখানে জিততে এসেছিলাম। কিন্তু আমি ভেবেছিলাম যদি জিততে নাও পারি, অনেক মানুষের ভালবাসা তো পাব...।’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন