Indian Idol

Indian Idol: ইন্ডিয়ান আইডল টিমের চিকিৎসক নিখোঁজ! ছেলে আর ফিরবেন না, মনে করছেন মা

অমিতের একটি ছবি পোস্ট করে কবিতা জানিয়েছেন, বিগত ২০ বছরে বহু তারকার চিকিৎসা করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৭:১৮
Share:

বিগত ২০ বছরে বহু তারকার চিকিৎসা করেছেন অমিত।

ইন্ডিয়ান আইডল টিমের চিকিৎসক অমিত শর্মা বিগত পাঁচ-ছ’দিন ধরে নিখোঁজ। রিয়্যালিটি শোয়ের সেটে কেউ অসুস্থ হলে তিনি চিকিৎসা করতেন। টেলিভিশন অভিনেত্রী কবিতা কৌশিক নিখোঁজ চিকিৎসকের সন্ধান পেতে নেটমাধ্যমে সাহায্য চাইছেন। একাধিক টুইটের মাধ্যমে তিনি জানিয়েছেন, মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন অমিত। নিখোঁজ হয়ে যাওয়ার তিন দিন আগে থেকে কারও সঙ্গে কথা বলছিলেন না তিনি।

অমিতের একটি ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, বিগত ২০ বছরে বহু তারকার চিকিৎসা করেছেন তিনি। ইন্ডিয়ান আইডল-এর সেটেও থাকতেন চিকিৎসক হিসেবে। কিন্তু পাঁচ দিন ধরে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশকেও বিষয়টি জানানো হয়। কিন্তু ছেলের খোঁজ না পেয়ে তাঁর মা ভেঙে পড়েছেন।

Advertisement

অমিতের মাকে নিয়ে কবিতা ওশিওয়াড়া পুলিশ স্টেশনে গিয়েছিলেন। সেখানে নিখোঁজ ডায়েরি করেছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, ‘ওর মা ভেবেই নিয়েছেন যে, তাঁর ছেলে মারা গিয়েছেন। ওঁদের পরিবারের অবস্থা খুবই খারাপ। খুব দেরি হয়ে যাওয়ার আগে ওঁকে খুঁজতে সাহায্য করুন।’

কিছু ক্ষণ আগে আবার একটি টুইট করেছেন কবিতা। জানিয়েছেন, এখনও অমিতের খোঁজ পাওয়া যায়নি। যোগাযোগের একটি নম্বর দিয়ে তিনি সকলকে অনুরোধ করেছেন অমিতের খোঁজ পেলে যেন জানানো হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন