চেনা গল্প

পরিচালক-অভিনেত্রীর প্রেম টলিপাড়ার চেনা গল্প। ‘জয়ী’ ধারাবাহিকের নায়িকা দেবাদৃতা বসুর সঙ্গে ওই ধারাবাহিকের ক্রিয়েটিভ হেড সুশান্ত দাসের (‘জয়ী’ এবং আরও নানা ধারাবাহিকের প্রযোজক) সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষো চলছে।

Advertisement
শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৯ ০০:১৪
Share:

দেবাদৃতা

পরিচালক-অভিনেত্রীর প্রেম টলিপাড়ার চেনা গল্প। ‘জয়ী’ ধারাবাহিকের নায়িকা দেবাদৃতা বসুর সঙ্গে ওই ধারাবাহিকের ক্রিয়েটিভ হেড সুশান্ত দাসের (‘জয়ী’ এবং আরও নানা ধারাবাহিকের প্রযোজক) সঙ্গে সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষো চলছে। শুটিংয়ের পরে একই গাড়িতে সুশান্ত-দেবাদৃতাকে বহু বার ফিরতে দেখা গিয়েছে। এক রেস্তরাঁয় দু’জনে মাঝেমধ্যেই সময় কাটান। এ ব্যাপারে সুশান্তকে প্রশ্ন করা হলে পুরো ব্যাপারটাই উড়িয়ে দিয়ে বললেন, ‘‘এ সব আমার ইমেজ নষ্ট করার চেষ্টা।’’ তবে কথাপ্রসঙ্গে তিনি নিজেই তুললেন আর এক নায়িকার কথা। ‘‘আমার সঙ্গে এখনও ‘দীপ জ্বেলে যাই’-এর নবনীতার যোগাযোগ রয়েছে। তাঁকে নিয়েও তো অনেক কথা হয়েছিল তখন।’’ দেবাদৃতার কথায় , ‘‘সুশান্তদা আমার কাছে মেন্টরের মতো।’’

Advertisement

এরই মধ্যে আবার কোনও এক শুভাকাঙ্ক্ষী দেবাদৃতার বাবাকে ঘটনাটি জানান। ওঁরা ‘ম্যাচিয়োর্ড’ বলেই এ ব্যাপারে তিনি মাথা ঘামাননি বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন