Ira Khan Wedding

গেঞ্জি আর হাফপ্যান্ট পরে বিয়ে করতে এসেছেন নুপূর! বরের এমন সাজ দেখে কী বললেন আমির-কন্যা?

বিয়ের অনুষ্ঠান বলে কথা। আমির-কন্যা ইরা খান সেজেছিলেন ফিরোজ়া ও গোলাপি রঙের পোশাকে। গতে বাঁধা কনের সাজ না হলেও, সাবেকি পোশাকেই দেখা গেল নববধূকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১২:১৩
Share:

বিয়ের অনুষ্ঠানে নূপুর শিখরে ও ইরা খান। ছবি: সংগৃহীত।

খান পরিবারে বছর শুরু বিয়ের আবহে। গত বছর বাগ্‌দান সম্পন্ন হওয়ার পরে ২০২৪ সালের শুরুতেই বিয়ে করলেন আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে চার হাত এক হল তাঁর। কয়েক মাস আগে নূপুরের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন ইরা। সেই অনুষ্ঠানে হবু বর-কনেকে দেখা গিয়েছিল কালো স্যুট ও লাল গাউনে। তবে বিয়ের জন্য সাবেকি সাজই বেছে নিয়েছিলেন ইরা। যদিও আর পাঁচ জন কনের মতো লেহঙ্গা বা শাড়ি পরেননি আমির-কন্যা। বরং, ছক ভেঙে হারেম প্যান্ট, ব্লাউজ় ও ওড়নার সেজেছিলেন তিনি। ৩ জানুয়ারি বিয়ের অনুষ্ঠানে ইরার সাজপোশাক নজর কেড়েছে নেটাগরিকদের। তবে, ইরার স্বামী নূপুর শিখরের সাজে ছিল অন্য চমক। শেরওয়ানি, পঞ্জাবি নয়— কালো রঙের গেঞ্জি ও সাদা হাফপ্যান্ট পরে বিয়ের মঞ্চে এসে উঠলেন তিনি!

Advertisement

ইরা ও নূপুরের বিয়ের ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হতেই নূপুরের সাজপোশাক নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা। আচার মেনে বিয়ে না হয় করছেন না তাঁরা, তাই বলে নিজের বিয়েতে গেঞ্জি ও হাফপ্যান্ট! অবাক সবাই। তবে নেটাগরিকদের কৌতূহল নিরসন করার উদ্যোগ নিলেন ইরা নিজেই। সমাজমাধ্যমের ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় ইরাকে বলতে শোনা গেল, ‘‘সই সাবুদ করার পরে এ বার নূপুর স্নান করতে যাবে!’’ ভুল কিছু বলেননি আমির-কন্যা। আদপেই সই-সাবুদ মেটার পর স্নান সেরে গাঢ় নীল রঙের শেরওয়ানিতে সেজে অতিথিদের সামনে এলেন আমিরের জামাই।

পেশায় ফিটনেস প্রশিক্ষক নূপুর। শরীরচর্চার মধ্যেই থাকতে ভালবাসেন তিনি। সমাজমাধ্যমের পাতায় তাঁর শরীরচর্চা করার ভিডিয়োও কম নেই। নিজের বিয়ের দিনেও সেই অভ্যাস থেকে সরলেন না নূপুর। ঘোড়ায় বা গাড়িতে চড়ে বরযাত্রীদের সঙ্গে নয়, আট কিলোমিটার দৌড়ে বিয়ের মঞ্চে পৌঁছন তিনি। তার পরে আইনি মতে আমির-কন্যার সঙ্গে বিয়ে সারেন নূপুর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন