Entertainment News

প্রথম সন্তানের জন্ম দিলেন ইরিনা

মা হলেন রাশিয়ান মডেল ইরিনা শায়েক। সূত্রের খবর, দু’সপ্তাহ আগে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন তিনি। হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপার ও ইরিনা শায়েকের সম্পর্ক নিয়ে এক সময় সরগরম ছিল পেজ থ্রি। গত নভেম্বরে একটি ফ্যাশন শো-তে বেবি বাম্প নিয়ে উপস্থিত হন ইরিনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ১৬:৩০
Share:

মা হলেন রাশিয়ান মডেল ইরিনা শায়েক। সূত্রের খবর, দু’সপ্তাহ আগে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন তিনি। হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপার ও ইরিনা শায়েকের সম্পর্ক নিয়ে এক সময় সরগরম ছিল পেজ থ্রি। গত নভেম্বরে একটি ফ্যাশন শো-তে বেবি বাম্প নিয়ে উপস্থিত হন ইরিনা। তার পরেই তাঁর সন্তান সম্ভবনার খবর প্রকাশ্যে আসে। যদিও তাঁদের ছেলে না মেয়ে হয়েছে তা এখনও প্রকাশ্যে জানাননি এই কাপল। আর দিন কয়েক পর নাকি সন্তানের নাম জানাবেন তাঁরা। তা শুনেই বোঝা যাবে তাঁদের সন্তানের কথা। এই দম্পতির ঘনিষ্ঠ সূত্র সন্তান হওয়ার খবর কনফার্ম করেছেন।

Advertisement

আরও পড়ুন, ‘টাকা নয়, সম্মানটাই বড়’, কপিলের শো ছেড়ে বললেন সুনীল

ইরিনা ও ব্র্যাডলি।

Advertisement

পর্তুগাল ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে দীর্ঘ সম্পর্ক একটা সময়ে ভেঙে যায় ইরিনার। তার পরে তিনি ব্র্যাডলির সঙ্গে সম্পর্কে জড়ান। এ বার মা হওয়ার খবরেও শিরোনামে তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন