Entertainment News

ইরফানের ‘বিরল রোগ’ নিয়ে কী বললেন তাঁর স্ত্রী?

দীর্ঘ পোস্টটির প্রথমেই ইরফানকে এক জন যোদ্ধা বলে সম্বোধন করেছেন সুতপা। পোস্টটির একেবারে শেষে নিজের নামের পাশাপাশি ইরফান এবং তাঁদের দুই সন্তান বাবিল ও অয়নের নামও লিখেছেন সুতপা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ মার্চ ২০১৮ ১৩:৩৮
Share:

দম্পতি। ছবি— সংগৃহীত।

ইরফান খানের কী হয়েছে? কোন ‘বিরল রোগ’-এ আক্রান্ত তিনি? গত সোমবার ইরফানের টুইট দেখার পর থেকে এই প্রশ্নগুলিই ঘুরপাক খাচ্ছে তাঁর ভক্তদের মনে। সহকর্মী থেকে ভক্ত, অনেকেই প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। কিন্তু ইরফানের রোগটা ঠিক কী, তা এখনও জানা যায়নি।

Advertisement

এরই মধ্যে ইরফানের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তাঁর স্ত্রী সুতপা শিকদার। সুতপা নিজেও বলিউডের সঙ্গে জড়িত। হিন্দি ছবির জন্য ডায়ালগ লেখেন তিনি। ১৯৯৫ সাল থেকে ইরফানের সহধর্মিণী সুতপা শুক্রবার ফেসবুকে একটি পোস্ট করেছেন। যদিও সুতপার ফেসবুক অ্যাকাউন্টটি কোনও ভেরিফাইড অ্যাকাউন্ট নয়।

দীর্ঘ পোস্টটির প্রথমেই ইরফানকে এক জন যোদ্ধা বলে সম্বোধন করেছেন সুতপা। লিখেছেন, ‘‘আমার প্রিয় বন্ধু এবং স্বামী এক জন যোদ্ধা, যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে এত দিন সাহসের সঙ্গে অতিক্রম করে এসেছেন।... আমার স্বামীর প্রতি আপনাদের এত ভালবাসার জন্য আমি চির ঋণী। শুধু একটাই অনুরোধ, ওঁর মঙ্গল কামনা করুন।’’

Advertisement

আরও পড়ুন, বিরল রোগে আক্রান্ত, নিজেই জানালেন ইরফান

সুতপা ঈশ্বর ও ইরফানকে ধন্যবাদ জানিয়েছেন তাঁকেও এক জন যোদ্ধা করে তোলার জন্য। লিখেছেন, ‘‘আমি এখন যুদ্ধ জয়ের স্ট্র্যাটেজি তৈরিতে মন দিয়েছি। আমি জানি এটা কোনও দিনই সহজ ছিল না, সহজ নয় এবং সহজ হবে না। ...।”

ইন্ডাস্ট্রিতে কয়েকদিন ধরে ইরফানের ব্রেন ক্যানসার হওয়ার গুঞ্জন শোনা গেলেও, তাঁর অসুখ নিয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। নিজের ফেসবুক পোস্টে সেই প্রসঙ্গ উস্কে দিয়ে সুতপা লিখেছেন, ‘‘আমি জানি উদ্বেগ থেকেই কৌতূহল বাড়ে, কিন্তু চলুন আমরা কী হয়েছে তা না ভেবে, কী হওয়া উচিত তা নিয়ে ভাবি...।” ইরফানের জন্য উদ্বিগ্ন সকলকে জীবনের জয়গানে সামিল হওয়ার অনুরোধ করেছেন তিনি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

পোস্টটির একেবারে শেষে নিজের নামের পাশাপাশি ইরফান এবং তাঁদের দুই সন্তান বাবিল ও অয়নের নামও লিখেছেন সুতপা।

সুতপার ফেসবুক পোস্ট

গত ৫ মার্চ, সোমবার নিজেই টুইটারে ‘বিরল রোগ’-এর কথা উল্লেখ করে একটি পোস্ট করেছিলেন ইরফান খান। টুইটে স্পষ্ট আবেদন করেছিলেন, তাঁর অসুস্থতা নিয়ে কোনও প্রকার জল্পনা না করার। আগামী ক’দিনের মধ্যে নিজেই সবটা জানাবেন বলে লিখেছিলেন অভিনেতা।

এই পরিস্থিতিতে, স্ত্রী সুতপার এই পোস্টে ইরফানের অসুখ নিয়ে ভক্তদের আশঙ্কা আরও অনেকটাই বেড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন