Sushant Singh Rajput

‘এ ভাবে রিয়াকে অপদস্থ করা ঠিক নয়’, সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন ইরফানের স্ত্রী সুতপা

তিনি আঙুল তুলেছেন অভিনেতার মৃত্যুর পর, অর্থাৎ ১৫ জুন থেকে শুরু হওয়া বলিপাড়ার এই ঝগড়াঝাঁটির দিকে। যা এক সপ্তাহ পেরিয়েও রোজ নতুন করে শুরু হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২০ ১৩:১৭
Share:

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়ে রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ালেন ইরফান খানের স্ত্রী সুতপা।

প্রথম পোস্ট ডিলিট করেছেন। দ্বিতীয় পোস্টে প্রশ্ন তুলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার, “কেন এত ক্রোধ, কেন এত অশান্তি বলিউডে? সুশান্তকে সামনে রেখে আমরা নিজেরা কেন লড়ে মরছি!”

Advertisement

সুতপার এই প্রশ্ন ইতিমধ্যেই ঘুরছে লাখো লোকের মনে। সুশান্ত সিংহ রাজপুতকে কেন অসময়ে চলে যেতে হল? অবসাদে ভুগে নিছক আত্মহত্যা? না, বলিউডের অন্যায়ের শিকার? কেউ জানেন না সঠিক কারণ। রহস্য ভেদ করতে এক দিকে প্রশাসন তদন্তে নেমেছে। অন্য দিকে বলিউড-সহ নেটাগরিকরা দুই শিবিরে ভাগ হয়ে নিজেদের মত প্রতিষ্ঠায় ব্যস্ত।

মাস খানেক আগে তিনি হারিয়েছেন স্বামী-অভিনেতা ইরফান খানকে। সেই শোক ভোলার আগেই বলিউডের এই চেহারা দেখে সুতপার বিস্ময়, এটা কেন হবে?

Advertisement

একই সঙ্গে প্রথম পোস্ট ডিলিট করার কারণ হিসেবে জানিয়েছেন, তিনি কিছু চিকিৎসা সংক্রান্ত কথা বলে ফেলেছিলেন। যা করা তাঁর ঠিক হয়নি। তাই পোস্ট মুছেছেন। তারপরেই তিনি আঙুল তুলেছেন অভিনেতার মৃত্যুর পর, অর্থাৎ ১৫ জুন থেকে শুরু হওয়া বলিপাড়ার এই ঝগড়াঝাঁটির দিকে। যা এক সপ্তাহ পেরিয়েও রোজ নতুন করে শুরু হচ্ছে।

আরও পড়ুন: একাধিক সম্পর্কে বিশ্বাসী বলেই হয়তো এত বার প্রেমে পড়েছি: সুমন

নেটাগরিক এবং বলিউডকে এক হাত নেওয়ার পর সুতপা মুখ খুলেছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর হয়েও, “মেয়েটা কী ভাবে ট্রোল হচ্ছে দুনিয়ার কাছে। ওর-ও কি কষ্ট হচ্ছে না! কেউ সেটা বুঝতেই চাইছেন না। এ ভাবে রিয়াকে অপদস্থ করা ঠিক নয়। ওর সঙ্গে সুশান্তের সম্পর্ক কোন অবস্থায় ছিল বা কোন পর্যায়ে পৌঁছেছিল না জেনেই কেন এত কথা! মাঝখান থেকে মেয়েটার জীবন বিষিয়ে গেল।”

আরও পড়ুন: একটি মাত্র ছবিতে অভিনয় করেই বলিউডকে বিদায় জানান শাহরুখের এই নায়িকা

পরে অবশ্য সুশান্তের সমর্থনে ছেলে বাবলির পোস্ট সমর্থন করেন সুতপা। বলেন, “হিন্দি ছবির দুনিয়ায় এমন প্রতিভা সত্যিই বিরল যে কোয়ান্টাম ফিজিক্স বোঝে, কবিতা পড়ে, জৈব চাষ সমর্থন করে, বাচ্চাদের নাসায় পাঠাতে চায়, জ্যোতির্বিদ্যায় গভীর অনুরাগী, দরকারে হাত খুলে দান করে এবং যোগ আর অধ্যাত্মবাদেও সমান আগ্রহী।”

যে ছেলেটি তারা দেখতে ভালবাসত সে এত তাড়াতাড়ি তারার দেশে রওনা দেবে, এটা সুতপা মেনে নিতে পারছেন না একেবারেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন