কবির ভূমিকায়

যবে থেকে ভংসালী ছবিটার কথা বলেছেন, তখন থেকেই অভিনেতা বাছাই নিয়ে নানা গুজব শোনা যাচ্ছিল। প্রথমে পরিচালক শাহরুখ খানকে প্রস্তাব দিয়েছিলেন। শাহরুখের চরিত্রটা খুব পছন্দও হয়।

Advertisement

ইরফান

শেষ আপডেট: ১৬ জুন ২০১৭ ০০:০০
Share:

নানা হাত ঘুরে শেষমেশ চরিত্রটা গেল ইরফান খানের কাছে। সঞ্জয় লীলা ভংসালীর আগামী ছবি ‘গুস্তাখিয়াঁ’তে কবি সাহির লুধিয়ানভির চরিত্রটা ইরফান করছেন বলেই খবর।

Advertisement

যবে থেকে ভংসালী ছবিটার কথা বলেছেন, তখন থেকেই অভিনেতা বাছাই নিয়ে নানা গুজব শোনা যাচ্ছিল। প্রথমে পরিচালক শাহরুখ খানকে প্রস্তাব দিয়েছিলেন। শাহরুখের চরিত্রটা খুব পছন্দও হয়। কিন্তু তাঁর মতে, তিনি সাহির লুধিয়ানভির জন্য মানানসই হবেন না। মাঝে অভিষেক বচ্চন এবং সলমন খানের নামও শোনা যায়। তবে চূড়ান্ত হয়েছে ইরফানের নামই। এই ছবিতে অমৃতা প্রীতমের ভূমিকায় প্রিয়ঙ্কা চোপড়াকে দেখতে পা-ওয়ার কথা। সাহির আর অমৃতার প্রেম-কাহিনিই গল্পের ভিত্তি। ইরফানের কাছে অবশ্য এই ধরনের চরিত্র নতুন নয়। তিনি নন্দিতা দাসের সাদাত হাসান মান্টোর উপর ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন