Abhishek Bachchan

লোকসভা নির্বাচনে সমাজবাদী পার্টির হয়ে লড়বেন অভিষেক, মুখ খুললেন অভিনেতা

অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির হয়ে ভোটে লড়বেন অভিষেক বচ্চন, অবশেষে মুখ খুললেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৬:৩১
Share:

অভিনেতা অভিষেক বচ্চন ছবি : সংগৃহীত।

শনিবার আচমকাই শোনা যায়, রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিষেক বচ্চন। আগামী বছর লোকসভা নির্বাচন, সেই কথা মাথায় রেখেই বিভিন্ন রাজনৈতিক দল তাদের রণকৌশল সাজাচ্ছে। গুঞ্জন, ২০২৪-এর নির্বাচনে ভোটের ময়দানে দেখা যাবে অমিতাভ-পুত্রকে। শোনা যাচ্ছিল, অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির হয়ে নাকি ভোটে লড়বেন জুনিয়র বচ্চন। কানাঘুষো চলছিল, উত্তরপ্রদেশের এলাহাবাদ লোকসভা কেন্দ্র থেকেই ভোটে দাঁড়াবেন অভিনেতা। অতীতে অমিতাভ বচ্চনও এই লোকসভা কেন্দ্র থেকে ভোটে দাঁড়ান, বিপুল ভোটে জয়ী হন তিনি। অবশ্য মাত্র তিন বছরের মধ্যেই রাজনীতি থেকে সরে দাঁড়ান বিগ বি। অন্য দিকে, ২০০৪ সাাল থেকে সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত জয়া বচ্চন। সমাজবাদী পার্টির হয়ে রাজ্যসভার সদস্য তিনি। তা হলে কি এ বার মায়ের পর সংসদীয় রাজনীতিতে নামতে চলেছেন ছেলে? উত্তর দিলেন তারকা-পুত্র।

Advertisement

অভিষেক বচ্চন রাজনীতিতে যোগদান করতে চলেছেন, দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা স্বয়ং। গোটা খবরটাকেই তিনি ভুয়ো বলেছেন। তিনি বলেন, ‘‘এটা একেবারে অসত্য, এমন কোনও কিছু হচ্ছে না।’’ অতীতে এক সাক্ষাৎকারে অভিনেতা তাঁর রাজনীতিতে যোগদান প্রসঙ্গে বলেন, ‘‘আমার মা-বাবা রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও, আমি কখনই এটা করব না। আমি রাজনীতিকের চরিত্রে অভিনয় করতে পারি, তবে বাস্তব জীবনে কখনই নয়।’’

Advertisement

পর পর বেশ কয়েকটি ছবি মুক্তি রয়েছে অভিষেকের। সদ্য শেষ করেছেন রেমো ডি'সুজার ছবির কাজ। এ ছাড়াও সুজিত সরকারের সঙ্গে একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। অভিনয় ছাড়াও খেলার জগতের সঙ্গে বেশ ভাল রকম যুক্ত রয়েছেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন