Madhumita Sircar

পুজোয় নতুন করে প্রেমে পড়লেন মধুমিতা?

কে মধুমিতার প্রেমিক? কী করেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ১৭:০২
Share:

মধুমিতা সরকার।

‘জব উই মেট’-এর করিনা কপূর তাঁর খুব পছন্দের? সেই ঢঙেই যে প্রতিটি স্টেপ ফেলছেন মধুমিতা সরকার! এর আগে এক সাক্ষাৎকারে স্পষ্টাস্পষ্টি জানিয়েছিলেন, ‘ম্যায় আপনি ফেবারিট হু।’ ফেভারিটজমের জোয়ারে ভেসে এ বারের পুজোয় তাই তাঁর নতুন প্রেম? ছবিতে করিনা যেমন পুরনো প্রেম ভুলে আঁকড়ে ধরেছিলেন শাহিদ কপূরকে!

Advertisement

সোশ্যাল মিডিয়া সাক্ষী, ২২ অক্টোবর ষষ্ঠীর সকালে তিনি ব্রেকফাস্ট সেরেছেন নব্য ফিয়াসেঁর সঙ্গে। কলকাতার পাঁচতারা হোটেলে। সেখানে তাঁদের মেনুতে ছিল ডিমের পোচ। যা নিয়ে ঠাট্টা করতে ছাড়েননি অভিনেত্রীর প্রেমিক।

কে মধুমিতার প্রেমিক? কী করেন? নাঃ! রহস্য এতটাও ফাঁস হয়নি। প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া। অর্থাৎ, হিন্দি ভাষী। আন্দাজ, বড় বিজনেস টাইকুইন হবেন। এক গ্রাসে মধুমিতার এগ পোচ খেয়ে ফেলার দৃশ্য দেখে আপ্লুত হয়ে যিনি বলেই ফেলেছেন, ‘‘স্বল্পাহারী! কিন্তু জানেন, কোনটা তাঁকে পুষ্টি দেবে। ঠিক স্কট নারীর মতোই....।’’

Advertisement

আরও পড়ুন: গাঢ় হল প্রেম, ঋদ্ধিমাকে আদরে ভরিয়ে দিলেন গৌরব

গত বছর বিয়ে ভেঙেছে মধুমিতা সরকার-সৌরভ চক্রবর্তীর। তার পরে থেকেই খবরের শিরোনামে অভিনেত্রী। কখনও শোনা গিয়েছে, তিনি নাকি প্রথম সারির এক প্রযোজনা সংস্থার হাফ মালিকের ঘনিষ্ঠ। আবার প্রতীম ডি গুপ্তার ছবি ‘লাভ আজকাল’ করতে গিয়ে তাঁর নাম জড়িয়েছিল নায়ক অর্জুন চক্রবর্তীর সঙ্গেও।

তবে এটি যে গুঞ্জন নয়, প্রমাণ মধুমিতা আর ঋষি কৌশিকের যৌথ ফ্যান পেজ। সেখানেই প্রকাশ্যে এল অভিনেত্রীর নতুন প্রেম। যদিও এসব নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই মধুমিতার।

‘পাখি’ যে উড়িতেছেন....!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন