Tollywood News

নায়ক না হলে কুকুরের মতো ব্যবহার করা হয়, অভিনয় না করার সিদ্ধান্তে অটুট প্রসূন

মুক্তি পাচ্ছে প্রসূন গাইনের নতুন ছবি ‘সদ্ভুত অদ্ভুত’। তা হলে কি অভিনয়ে আবারও ফিরছেন অভিনেতা? বিস্ফোরক প্রসূন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৪
Share:

সিদ্ধান্ত বদলালেন প্রসূন?

প্রসূন গাইন, চরিত্রাভিনেতা হিসাবেই ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয়। চলতি বছরের জুন মাসে আচমকাই সিদ্ধান্ত নেন অভিনয় পেশা তিনি ছেড়ে দেবেন। অভিযোগ ১৮ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পরও যোগ্য সম্মান পাননি তিনি। এই সিদ্ধান্তের দু’মাস কাটতে না কাটতেই আসতে চলেছে প্রসূনের নতুন ছবি ‘সদ্ভুত অদ্ভুত’। তা হলে এ বার কি অভিনেতা নিজের সিদ্ধান্ত বদলালেন?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় প্রসূনের সঙ্গে। তাঁর সটান জবাব, “না, আমি তো সিদ্ধান্ত বদলাইনি।” বেশ আগেই হয়ে গিয়েছিল এই ছবির শ্যুটিং। এখন মুক্তি পাচ্ছে। তাই চর্চায় অভিনেতা। প্রসূনের কথায়, “ইদানীং অনেকেই ফোন করেন, কিন্তু কিছু দিন আগে পর্যন্ত হিরোর পিছনেই দাঁড়িয়ে থাকতে হত। রাজ চক্রবর্তীর বহু ছবিতে আমি কাজ করেছি। এমনও শুনতে হয়েছে এত ভাল অভিনয় করিস না, হিরো মার খেয়ে যাবে তো।”

Advertisement

অভিনেতা আরও যোগ করেন। বলেন, “নায়ক-নায়িকা ছাড়া তো অন্যদের সঙ্গে কুকুরের মতো ব্যবহার করা হয়। ইন্ডাস্ট্রির অনেক নামজাদা পরিচালক আশ্বাস দিয়েছেন, কিন্তু কিছুই হয়নি। তাই এখনও পুরনো সিদ্ধান্ত বদলাচ্ছি না। তবে হ্যাঁ, যদি নতুনদের সুযোগ দেওয়া হয়, দেখি যে ইন্ডাস্ট্রির ভাবধারার পরিবর্তন হচ্ছে তখন আবারও ভাবব ফ্লোরে যাওয়ার কথা।”

প্রীতম সরকার পরিচালিত ছবি ‘সদ্ভুত অদ্ভুত’ ছবিতে মুখ্য চরিত্রে প্রসূন এবং পার্থসারথি। ছবির শ্যুটিং হয়ে গিয়েছিল। আপাতত নিজের ইউটিউব চ্যানেলেই মনোযোগ দিতে চান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন