বিয়ে করলেন রিমঝিম! কোলে কে, ছেলে না মেয়ে?

নেটাগরিকদের প্রশ্ন, রিমঝিমের কোলে তা হলে কে? ‘কাকে ঘুম পাড়াচ্ছো তুমি?’ এ বার উত্তর এল, ‘কালুয়া’!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২০ ১৩:২৮
Share:

কৃষ্ণকলি ধারাবাহিকে রিমঝিম মিত্র।

বধূবেশে সালঙ্কারা রিমঝিম মিত্র! একজন নেটাগরিক মন্তব্য করেই ফেলেছেন, ‘‘নেমন্তন্ন ও পেলাম না! কবে যে হল?’’

Advertisement

তাহলে কি চার হাত এক হয়েই গেল? শুনেই আঁতকে উঠলেন অভিনেত্রী, ‘‘পুরোটাই ভুয়ো। ফেসবুকে, ইনস্টাগ্রামে আমার নামে প্রচুর ভুয়ো অ্যাকাউন্ট খোলা। সেখান থেকেই বিভানের সঙ্গে আমার ছবি ছড়ান হয়েছে। আজ আবার বিয়ের খবর। স্টার জলসার ‘তিতলি’ মেগায় আমার একটা এ রকমই বিয়ের দৃশ্য ছিল। সেই ছবিই ব্যবহার করছে ভুয়ো অ্যাকাউন্টের লোকজন। ফোনের পরে ফোন সামলাতে সামলাতে এক্কেবারে নাস্তানাবুদ আমি!’’

দীর্ঘদিন ধরেই নাকি এই সমস্যার সম্মুখীন রিমঝিম। তাহলে সোশ্যাল মিডিয়ায় কোনও বার্তা দেননি কেন? সংবাদমাধ্যমকেও জানাতে পারতেন! কিছুদিন আগেই যেমন জানিয়েছেন অপরাজিতা আঢ্য, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী। অভিনেত্রীর বক্তব্য, “তারকাদের সঙ্গে এমনটা প্রায়ই ঘটে। এক সঙ্গে এতগুলো ফেক অ্যাকাউন্ট খোলা হয় যে নিজেরাই বাছতে গিয়ে হিমশিম খান।”

Advertisement

আরও পড়ুন: ভালবাসার অত্যাচার!​

এই রেশ কাটার আগেই ফের জোর ধাক্কা। গতকাল ইনস্টাগ্রামের একটি ভিডিয়ো পোস্ট দেখে ফের নড়ে বসেছেন নেটাগরিকেরা। অভিনেত্রীর কোলে শুয়ে কেউ। পাতলা কাপড় চাপা দেওয়ায় মুখ দেখা যাচ্ছে না তার। তাকে দোল দিয়ে ঘুম পাড়াতে ব্যস্ত রিমঝিম!

Kaluyaa hua hei🤣🤣😂😂🖤🖤

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on

ভিডিয়োয় নেপথ্য কন্ঠ বলছে, ‘ছেলে হয়েছে?’ রিমঝিম মাথা নাড়িয়ে ‘না’ বললেন। আবার প্রশ্ন আসে, ‘তাহলে মেয়ে?’ এ বারেও নেতিবাচক মাথা দোলানো!

নেটাগরিকদের প্রশ্ন, রিমঝিমের কোলে তা হলে কে? ‘কাকে ঘুম পাড়াচ্ছো তুমি?’ এ বার উত্তর এল, ‘কালুয়া’!

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনির্বাণের ছবির নগ্ন ভিডিয়ো, রুষ্ট পরিচালক

রিমঝিমের কোলে শুয়ে তিয়াসা রায়। কৃষ্ণকলি ধারাবাহিকের ‘শ্যামা’। শ্যামা কালো। তাই মজার ছলে তিনি রিমঝিমের কালুয়া। কাজের ফাঁকে সময় পেতেই নেটাগরিকদের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন দুই অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন