আলিয়ার সঙ্গে রণবীরের ঘনিষ্ঠতা মানতে পারলেন না ক্যাট!

ক্যাটরিনা কইফ এবং রণবীর কপূরের সম্পর্ক যে ভেঙেছে তা নিয়ে প্রায় নিশ্চিত বলিউড। কিন্তু তার জন্য কে দায়ী তা নিয়ে এখন চলছে নানা জল্পনা। অনেকেই মনে করছিলেন দায়ী রণবীরের মা নীতু কপূর। আবার বলি-মহলের একটা বড় অংশের কটাক্ষ ছিল রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের দিকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৬ ১২:২৩
Share:

ক্যাটরিনা কইফ এবং রণবীর কপূরের সম্পর্ক যে ভেঙেছে তা নিয়ে প্রায় নিশ্চিত বলিউড। কিন্তু তার জন্য কে দায়ী তা নিয়ে এখন চলছে নানা জল্পনা। অনেকেই মনে করছিলেন দায়ী রণবীরের মা নীতু কপূর। আবার বলি-মহলের একটা বড় অংশের কটাক্ষ ছিল রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের দিকে। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে আলিয়া ভট্টের সঙ্গে রণবীর কপূরের ঘনিষ্ঠতাই নাকি এই বিচ্ছেদের অন্যতম কারণ!

Advertisement

বি-টাউনের একটি সূত্রের দাবি, ইদানিং আলিয়া সম্পর্কে দুর্বলতা একটু বেশিই বেড়ে গিয়েছিল রণবীরের। ইমতিয়াজ আলির পার্টিতে তাঁদের নাকি ঘনিষ্ঠ অবস্থাতেও দেখা গিয়েছিল। যা ভালভাবে নেননি ক্যাট। সে কারণে নাকি ক্যাট চেয়েছিলেন, অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি থেকে আলিয়াকে সরিয়ে দেওয়া হোক। কারণ সেখানে ‘মেল কাস্ট’ যে রণবীরই।

তবে এই বিচ্ছেদের আসল কারণ নিয়ে নানা জল্পনা চললেও প্রকাশ্যে কেউই এখনও মুখ খোলেননি। শোনা যাচ্ছে, ‘ফিতুর’-এ ক্যাটের সহ-অভিনেতা আদিত্য রায় কপূর সম্পর্কটি জোড়া লাগানোর জন্যে চেষ্টা করছেন।

Advertisement

আরও পড়ুন:
ক্যাট-রণবীরের সম্পর্কের ভাঙন, নেপথ্যে কোন নারী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন