Entertainment

ছবিতে সোনম কপূরের এই সঙ্গী কি নায়িকার বয়ফ্রেন্ড?

‘নীরজা’ র পর থেকে তাঁকে আর ঘুরে তাকাতে হয়নি। তিনি সোনম কপূর। বেশ দাপটের সঙ্গেই অভিনয় করেছেন ‘নীরজা’ তে। অনেকে বলেছেন নীরজার পর আর সোনম কপূরকে অনিল কপূরের কন্যা তকমায় ঘুরে বেড়াতে হয় না। স্বতন্ত্র পরিচিতি হয়েছে তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৭ ১০:৪৪
Share:

‘নীরজা’ র পর থেকে তাঁকে আর ঘুরে তাকাতে হয়নি। তিনি সোনম কপূর। বেশ দাপটের সঙ্গেই অভিনয় করেছেন ‘নীরজা’ তে। অনেকে বলেছেন নীরজার পর আর সোনম কপূরকে অনিল কপূরের কন্যা তকমায় ঘুরে বেড়াতে হয় না। স্বতন্ত্র পরিচিতি হয়েছে তাঁর। তবে এই সোনম কপূর ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই মুখে কুলুপ এঁটে থাকেন। কিন্তু তাতে কী! অন্য পক্ষ যে টুকটাক ছবি শেয়ার করে ফেলেন। আরেক পক্ষ মানে সোনম এখন যার সঙ্গে ডেট করছেন। বলি পাড়ার গুঞ্জন, ব্যবসায়ী আনন্দ অহুজার সঙ্গে চুটিয়ে ডেট করছেন সোনম। বেশ কিছু পার্টিতে দেখা গিয়েছে তাঁদের। নতুন বছরকে স্বাগত জানাতে এই দু’জনে পৌছে গিয়েছিলেন আমস্টারডাম। শুধু তাই নয়, অনিল কপূরের জন্মদিনেও আনন্দের হাত ধরে সোনম লন্ডনে গিয়েছিলেন। সোনম অবশ্য এই সম্পর্ক নিয়ে কোনও দিনই কিছু বলেননি।

Advertisement

আরও পড়ুন: ২০১৭-য় যে হিন্দি ছবিগুলো দেখার জন্য অপেক্ষায় থাকতেই হবে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন