‘কবীর’-এর হিন্দি স্বত্ব কিনছেন অনিরুদ্ধ?

এখনও ‘কবীর’ মুক্তি পায়নি, কিন্তু ছবির গল্প নিয়ে দর্শকমনে আগ্রহ কম নেই। গল্প যাতে কোনও ভাবে ফাঁস না হয়, তার জন্য তাকে বজ্র আঁটুনিতে বেঁধেছিলেন প্রযোজক ও পরিচালক। সেটাই এখন তাঁদের তুরুপের তাস। শোনা যাচ্ছিল, পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী ‘কবীর’-এর হিন্দি স্বত্ব কিনতে চেয়েছেন।

Advertisement
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৮ ০২:০৪
Share:

দেব-রুক্মিণী

এখনও ‘কবীর’ মুক্তি পায়নি, কিন্তু ছবির গল্প নিয়ে দর্শকমনে আগ্রহ কম নেই। গল্প যাতে কোনও ভাবে ফাঁস না হয়, তার জন্য তাকে বজ্র আঁটুনিতে বেঁধেছিলেন প্রযোজক ও পরিচালক। সেটাই এখন তাঁদের তুরুপের তাস। শোনা যাচ্ছিল, পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী ‘কবীর’-এর হিন্দি স্বত্ব কিনতে চেয়েছেন। এ ব্যাপারে দেবকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘টোনিদার ছবির কনসেপ্টটা ভাল লাগে। এবং আমাকে বলেন, হিন্দি স্বত্ব কিনতে চান। অবশ্য আরও এক প্রযোজক আমার কাছে ‘কবীর’-এর হিন্দি স্বত্ব কিনতে চেয়েছেন। তবে চুক্তি সই না হওয়া অবধি আর কিছু বলতে চাই না।’’ যোগাযোগ কি আপনারা করেছিলেন, না কি ওঁরাই? ‘‘নাহ, ওঁদের ট্রেলার দেখে ভাল লাগে, তার পর সংক্ষেপে গল্পটা পাঠাতে বলেন । আমরা পাঠালে, ওঁরা ছবিটা দেখতে চান। ছবিটা মুক্তি না পাওয়া পর্যন্ত কোথাও কিছু বলতে পারবেন না, এই শর্তে ছবিটা দেখাই। সে সব নিয়েই এখন কথাবার্তা চলছে।’’

Advertisement

অনিরুদ্ধর সঙ্গে যোগাযোগ করা হলেও উত্তর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন