Entertainment News

মালাইকা অতীত? ফের প্রেম করছেন আরবাজ!

মালাইকা আরোরার সঙ্গে ডিভোর্সের পর নতুন করে নাকি সম্পর্কে জড়িয়েছেন আরবাজ। শোনা যাচ্ছে আলেকজান্দ্রা ক্যামেলিয়া নামে এক রোমানিয়ান মহিলার সঙ্গে এই মুহূর্তে প্রেম করছেন অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৭ ১৬:৩২
Share:

আরবাজ খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রোমানিয়ান সুন্দরীরা খান ভাইদের পিছু ছাড়ছেন না কিছুতেই। অথবা খান ভাইয়েরা রোমানিয়ান সুন্দরীদের নিয়েই মগ্ন রয়েছেন।

Advertisement

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় ফের উত্তাপ ছড়ালেন নভ্যা

কথাটা দু’ভাবেই বলা যায় হয়তো। কেন জানেন? সলমন খানের সঙ্গে রোমানিয়ান মডেল য়ুলিয়া ভানটুরের প্রেমের গসিপে এত দিন সরগরম ছিল ইন্ডাস্ট্রি। এ বার সল্লু মিঞার ভাই আরবাজ খানও নাকি এক রোমানিয়ান সুন্দরীর প্রেমে পড়েছেন!

Advertisement

আসল ঘটনাটি ঠিক কী?

আরও পড়ুন, তৈমুরকে বোর্ডিংয়ে পাঠিয়ে দিতে চান সইফ-করিনা!

মালাইকা আরোরার সঙ্গে ডিভোর্সের পর নতুন করে নাকি সম্পর্কে জড়িয়েছেন আরবাজ। শোনা যাচ্ছে আলেকজান্দ্রা ক্যামেলিয়া নামে এক রোমানিয়ান মহিলার সঙ্গে এই মুহূর্তে প্রেম করছেন অভিনেতা। ইনস্টাগ্রামেও আরবাজ ঘন ঘন আলেকজান্দ্রার সঙ্গে ছবি শেয়ার করছেন। সম্প্রতি এক সাক্ষাত্কারে আরবাজ বলেছেন, ‘‘আমি ডেট করছি। আমার তো এখনও মনে হয় আমি সিঙ্গল।’’

আরবাজ ও আলেকজান্দ্রা। ছবি: সংগৃহীত।

স্পটবয়ই-এর খবর অনুযায়ী, গত বৃহস্পতিবার মুম্বইয়ের এক রেস্তোরাঁ থেকে বেরতে দেখা গিয়েছে এই জুটিকে। তার পর থেকে সিনে মহলে এই সম্পর্কের জল্পনা আরও জোরদার হয়েছে। তবে এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি আরবাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন