ইনিই কি অরিয়ানের নতুন গার্লফ্রেন্ড!

সদ্য গ্র্যাজুয়েট হলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। সাফল্য জমিয়ে সেলিব্রেটও করলেন তিনি। তবে সেলিব্রেশন কি আর একা একা হয়! আরিয়ানের সঙ্গে ছিলেন এক তরুনী। দু’জন বেশ ঘনিষ্ঠ ভাবেই কাটালেন সময়। সোশ্যাল মিডিয়ায় সে ছবি পোস্ট হতেই ভাইরাল! বলিউডের মিডিয়াগুলোতে হই হই শুরু হয়ে গিয়েছে। অরিয়ানের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে যে মেয়েটিকে পার্টিতে দেখা গিয়েছে সে কে?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মে ২০১৬ ১৩:৫২
Share:

সদ্য গ্র্যাজুয়েট হলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান। সাফল্য জমিয়ে সেলিব্রেটও করলেন তিনি। তবে সেলিব্রেশন কি আর একা একা হয়! আরিয়ানের সঙ্গে ছিলেন এক তরুনী। দু’জন বেশ ঘনিষ্ঠ ভাবেই কাটালেন সময়। সোশ্যাল মিডিয়ায় সে ছবি পোস্ট হতেই ভাইরাল! বলিউডের মিডিয়াগুলোতে হই হই শুরু হয়ে গিয়েছে। অরিয়ানের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে যে মেয়েটিকে পার্টিতে দেখা গিয়েছে সে কে? শুধুই কি অরিয়ানের বন্ধু নাকি তার চেয়েও বেশি কিছু রয়েছে এই দু’জনের মধ্যে! ছবিগুলো দেখে এমনই গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। ছবিও তো কথা বলে কখনও কখনও! কে বলতে পারে ছবি দেখে যা ভাবছে বি-টাউন, সেটাই হয়তো সত্যি!

Advertisement



আরও পড়ুন...
দেশের হটেস্ট বিধায়ক কি আঙুরলতা ডেকা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন