Ranieeta-Souptik

শুধুই ‘বন্ধুত্ব’! রণিতা এবং সৌপ্তিকের সম্পর্ক ভাঙনের গুঞ্জন টলিপাড়ায়

প্রায় ১২ বছরের প্রেম নাকি এ বার ভাঙনের পথে? রণিতা এবং সৌপ্তিকের প্রেম ভাঙার আলোচনা টলিপাড়ায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৮:৪৯
Share:

(বাঁ দিকে) রণিতা দাস। সৌপ্তিক চক্রবর্তী (ডান দিকে)। ছবি: ফেসবুক।

জীবনে কোনও কিছুই স্থায়ী নয়। কালের নিয়মে সব বদলে যায়। এখন যে সবচেয়ে আপন, কয়েক মাস পরে সে-ই পর হয়ে যেতেই পারে। আর টলিপাড়া তো এই ভাঙাগড়ার খেলা দেখতে অভ্যস্ত। সেই ধারা বজায় রেখে আবারও সম্পর্ক ভাঙার গন্ধ স্টুডিয়োপাড়ায়৷ শোনা যাচ্ছে, প্রেম ভাঙছে রণিতা দাস এবং সৌপ্তিক চক্রবর্তীর। ২০১১ সালে প্রথম বার পর্দায় দেখা গিয়েছিল সৌপ্তিক এবং রণিতাকে৷ ‘ধন্যি মেয়ে’ সিরিয়ালের মাধ্যমে তাঁদের জুটি হিসাবে দেখেছিলেন৷ সেই সেট থেকেই তাঁদের প্রেমের শুরু।

Advertisement

একসঙ্গে এক যুগ কাটিয়ে ফেলেছেন তাঁরা। আচমকা কী ঘটল? দু’জনের একসঙ্গে একটি প্রযোজনা সংস্থাও আছে৷ কাজও করেন তাঁরা একসঙ্গে। অন্দরের খবর প্রেমের সম্পর্কে না থাকলেও বন্ধুত্ব রয়েছে। সত্যিই কি তাই?

আনন্দবাজার অনলাইনের তরফে জানতে চাওয়া হয় রণিতার থেকে। তিনি বলেন, ‘‘আমি এখন আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও আলোচনা চাই না৷ আমাদের ভাল বন্ধুত্ব রয়েছে।’’

Advertisement

কিছু দিন আগে তাঁদের বিয়ে নিয়ে চলছিল জোর চর্চা। তা হলে সবটাই কি এখন স্থগিত? আগে প্রকাশ্যে বনি সেনগুপ্ত-কৌশানী মুখোপাধ্যায়ের মান-অভিমানকে কেন্দ্র করেও অনেক জলঘোলা হয়েছিল। এ ক্ষেত্রেও কি তেমনটাই কিছু ঘটছে? ১২ বছরের সম্পর্কতে কি সত্যিই ছেদ? এখন থেকে তাঁরা শুধুই বন্ধু হয়ে থাকবেন? ধোঁয়াশা কাটার অপেক্ষা৷

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন