Sohini Guha Roy Divorce

স্বামীর সঙ্গে ছবি নেই ইনস্টাগ্রামে, বিচ্ছেদের পথে সোহিনী? কী বললেন ‘গঙ্গারাম’-এর নায়িকা

বেশ কয়েকটি সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে। ‘গঙ্গারাম’ সিরিয়াল চলাকালীন ধুমধাম করে বিয়ে করেন সোহিনী। শোনা যাচ্ছে, সংসারে নাকি চিড় ধরেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:০৩
Share:

তবে কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটছেন নায়িকা? ছবি: ইনস্টাগ্রাম।

এ বার নাকি বিয়ে ভাঙছে টলিপাড়ার আরও এক অভিনেত্রীর। টালিগঞ্জে নতুন গুঞ্জন, আইনি বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। ছোট পর্দার বেশ কিছু সিরিয়ালে তাঁকে দেখেছেন দর্শক। শেষ ‘গঙ্গারাম’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। তার পর অনেক দিন অবশ্য ক্যামেরা থেকে দূরে। ‘গঙ্গারাম’ চলাকালীনই ধুমধাম করে বিয়ে করেছিলেন নায়িকা। তাঁর স্বামী কল্লোল চৌধুরি পেশায় ব্যবসায়ী। শোনা যাচ্ছে, তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে।

Advertisement

টলিপাড়ায় গুঞ্জন, ইনস্টাগ্রামে তাঁরা নাকি একে অপরকে আনফলোও করেছেন। পুরনো সব ছবি নাকি মুছে দিয়েছেন সোহিনী। তবে কি সত্যিই বিচ্ছেদের পথে হাঁটছেন নায়িকা? খোঁজ নিয়ে সোহিনীর সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। প্রশ্ন শুনেই হেসে ফেললেন অভিনেত্রী। সোহিনীর কথায়, “ডিভোর্স যে হচ্ছে না, এটা হলফ করে বলতে পারি আমি। কত বার যে এই কথাটা বলব, আমি ঠিক বুঝে উঠতে পারছি না।”

সোহিনী আরও বলেন, “আমাদের ঝগড়া হয়েছিল ঠিকই। কিন্তু সেটা ডিভোর্স অবধি গড়ায়নি। মনোমালিন্য হয়েছিল। তাই সব ছবি মুছে দিয়েছিলাম। কিন্তু বিষয়টা এত গুরুতরও হয়ে ওঠেনি। তাই কেন যে কথা হচ্ছে, বুঝতে পারছি না।”

Advertisement

এই মুহূর্তে খুব বেশি কাজ করছেন না সোহিনী। সদ্য শেষ করলেন রাজর্ষি দের ছবি ‘সাদা রঙের পৃথিবী’। বাকি বেশ কিছু নতুন কাজের কথা চলছে। আগামী দিনে নতুন সিরিয়ালে দেখা যেতে পারে সোহিনীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন