Alia Bhatt

Jee Le Zaraa:সন্তানসম্ভবা আলিয়ার কারণে কি অনিশ্চয়তার মুখে ‘জি লে জারা’?

প্রিয়ঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভট্ট— ছবির মুখ্য ভূমিকায় তিন নারী চরিত্র। বলিউডের ‘তিন ডিভা’ এক ছবিতে। কৌতূহলের পারদ ছিল তুঙ্গে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৯:৪৪
Share:

গত বছরই পরিচালক হিসাবে তাঁর আগামী ছবি ‘জি লে জারা’-র কথা ঘোষণা করেন ফারহান আখতার। বলিউডের তিন নায়িকা প্রিয়ঙ্কা, ক্যাটরিনা ও আলিয়াকে একসঙ্গে কবে দেখা যাবে, শুরু হয়েছিল তারই প্রতীক্ষা। তার মধ্যেই গুজব রটে, আলিয়ার সন্তান সম্ভাবনার কারণে বাতিল হয়ে গিয়েছে এই ছবির পরিকল্পনা। বলিউডের আনাচে কানাচেও ছিল একই গুঞ্জন।

Advertisement

সম্প্রতি এই রটনা নিয়ে মুখ খুললেন আলিয়া ভট্ট। সংবাদ সংস্থার কাছে ‘জি লে জারা’ নিয়ে গুজবকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন অভিনেত্রী। ‘গঙ্গুবাঈ’য়ের স্পষ্ট জবাব, ‘‘আমার সন্তান সম্ভাবনার কারণে ‘জি লে জারা’ ছবির শ্যুটিং পিছিয়ে গিয়েছে। আগামী বছরই এই ছবির কাজ শুরু হবে। এই ছবি করার পরিকল্পনা বাতিল হয়ে গিয়েছে, এ খবর সত্যি নয়। এই ছবিতে কাজ করা নিয়ে আমরাও উৎসুক। আগামী দিনে এক দুর্দান্ত ছবির সাক্ষী হতে চলেছে বলিউড। ‘জি লে জারা’ হচ্ছেই।’’

জোয়া আখতার ও রিমা কাগতির লেখা ‘জি লে জারা’র প্রযোজনায় রয়েছে এক্সেল এন্টারটেনমেন্ট। এই সংস্থার জনপ্রিয় ছবি ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ‘দিল চাহতা হ্যায়’, ‘দিল ধড়কনে দো’ ও ‘গাল্লি বয়’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন