Kareena Kapoor

Kareena: তৃতীয় বার মা হতে চলেছেন করিনা? লন্ডনে ছুটিযাপনের ছবি দেখে শুরু জল্পনা

লন্ডনে ছুটি কাটাতে গিয়ে পারিবারিক নানা মুহূর্ত ভাগ করে নিচ্ছেন করিনা। সম্প্রতি তাঁর কিছু ছবি ঘিরে শুরু চর্চা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ২০:৩৩
Share:

সইফ কি সে জন্যই বেশি যত্ন নিচ্ছেন করিনার?

জুনের শেষে সপরিবার লন্ডনে উড়ে গিয়েছেন করিনা কপূর। ছবির কাজ শেষে ঝাড়া হাত-পা তিনি এবং সইফ আলি খান দু’জনেই। তৈমুর আর জেহ-ও মনের সুখে দৌরাত্ম্য করে বেড়াচ্ছে। সব মিলিয়ে সুখী গৃহকোণের ছবি।

Advertisement

তবে লন্ডনে তোলা বেবো-র বেশ কিছু ছবি নিয়ে সম্প্রতি জল্পনা বাড়ছে। পোশাকের নীচে যেন তাঁর স্ফীতোদর স্পষ্ট। তবে কি আসতে চলেছে সুখবর? তৃতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন ‘ওমকারা’-র নায়িকা? যদিও সইফ-করিনা তাঁদের সন্তান আগমন নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি। তাঁদের মুখ থেকে সঠিক খবর শোনার অপেক্ষায় অনুরাগীরাও।

কিছু দিন আগেই রান্নাঘরে ব্যস্ত সইফের ছবি ছড়িয়ে পড়েছিল। লন্ডনের বাড়িতে সে দিন নিমন্ত্রিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরাও। সবার জন্য রান্না করেছিলেন ‘রেস’-এর নায়ক। সেই অভূতপূর্ব মুহূর্ত ক্যামেরাবন্দি করে সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন করিনা। তিনি অন্তঃসত্ত্বা বলেই কি সইফ বিশেষ ভাবে যত্নবান হচ্ছেন? সে প্রশ্নও কিন্তু তুলছেন অনেকে।

Advertisement

তবে সইফের হাতের রান্না কেমন ছিল সে দিন? ছবির সঙ্গে বিবরণেই দাবি, ‘শেফ সইফ রান্নাঘরে ঝড় তুললেন, সুস্বাদু এক রবিবার ছিল বটে!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন