gossip

মধ্যরাতে পার্টিতে একসঙ্গে, ভিকি কৌশলকে ডেট করছেন ক্যাটরিনা?

ক্যাটরিনা পরেছিলেন লাল রঙা লেহেঙ্গা। আর ভিকি কৌশল সেজেছিলেন দুধ সাদা শেরওয়ানিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৯ ১৪:৩৭
Share:

পার্টিতে একসঙ্গে ক্যাট এবং ভিকি। ছবি- ইনস্টাগ্রাম থেকে ভিডিয়ো

ক্যাটরিনা কইফের সঙ্গেই কি নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা ভিকি কৌশল? বি-টাউনে বেশ কিছু দিন ধরেই এ নিয়ে চলছিল জোর চর্চা।

Advertisement

সম্প্রতিএক ‘মিউচুয়াল ফ্রেন্ড’-এর দিওয়ালি স্পেশাল হাউজ পার্টিতে দু’জনের একই সঙ্গে উপস্থিতি সেই জল্পনাকে আরও কয়েকশো গুণ উস্কে দিয়েছে।

ওই পার্টিতে ক্যাটরিনা পরেছিলেন লাল রঙা লেহেঙ্গা। আর ভিকি কৌশল সেজেছিলেন দুধ সাদা শেরওয়ানিতে। পাপারাৎজির কবল থেকে মুক্তি পেলেন না তাঁরা। ধরা পড়ে গেলেন ক্যামেরার লেন্সে।

Advertisement

আরও পড়ুন-দীপাবলিতে ঘনিষ্ঠ অঙ্কুশ-ঐন্দ্রিলা, শেয়ার করলেন ছবিও

তাহলে কি সত্যিই সম্পর্কে রয়েছেন তাঁরা? বলিউড পেতে চলেছে এক আনকোরা সেলিব্রিটি কাপলকে? সূত্র বলছে, এ ব্যাপারে ওঁদের জিজ্ঞাসা করা হলে ওঁরা জানান, না একেবারেই সম্পর্কে নেই তাঁরা। দু’জনেই সিঙ্গল এবং আপাতত মিঙ্গল করার কোনও পরিকল্পনা নেই।

#happydiwali #ManavManglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on

এর আগে রণবীর কপূরের সঙ্গে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। একসঙ্গে ট্রাভেল ডায়েরি শেয়ার করা থেকে খাওয়া-দাওয়া, সবই চলত পুরোদমে। কিন্তু ২০১৬ তে হঠাৎই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। জনপ্রিয় ওই জুটির সিদ্ধান্তে হতাশ হয়েছিলেন ফ্যানেরাও। তবে সে সব এখন অতীত। রণবীর আপাতত মজে রয়েছেন আলিয়ায়।

আরও পড়ুন-দীপাবলি উদযাপন করে কট্টরদের রোষের মুখে শাহরুখ, পাশে দাঁড়ালেন শাবানা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন