‘প্রাক্তন’-এর হিন্দি রিমেকে আগ্রহী মহেশ ভট্ট!

১৫ বছরের বিরতি। একে অপরের থেকে মুখ ফিরিয়ে রাখার একটা চাপা দমবন্ধ সময়। কিন্তু আজ ২৭ জুন তাঁদের জীবনে সে সব অতীত। কারণ সাড়ম্বরে বড় পর্দায় ফিরলেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর জুটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০১৬ ১৬:৫৭
Share:

হিন্দিতেও কি এই জুটিকেই দেখবেন দর্শক? ছবি: কৌশিক সরকার।

১৫ বছরের বিরতি। একে অপরের থেকে মুখ ফিরিয়ে রাখার একটা চাপা দমবন্ধ সময়। কিন্তু আজ ২৭ জুন তাঁদের জীবনে সে সব অতীত। কারণ সাড়ম্বরে বড় পর্দায় ফিরলেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর জুটি। সৌজন্যে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘প্রাক্তন’।

Advertisement

এ বার কি ‘প্রাক্তন’ বলিউডে পাড়ি দেবে? ইন্ডাস্ট্রির আনাচে কানাচে এখন শুরু হয়েছে এই নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, মহেশ ভট্ট এই ছবিটির হিন্দি রিমেক করতে চান। প্রাথমিক ভাবে আগ্রহ দেখিয়েছেন মহেশ। তবে এখনও কোনও কথা এগোয়নি। সূত্রের খবর, ‘প্রাক্তন’-এর গল্পটা খুব ভাল লেগেছে মহেশের। সে কারণেই যত তাড়াতাড়ি সম্ভব ছবির রিমেকের কাজ শুরু করে দিতে চান তিনি। হিন্দিতেও কি এই প্রসেনজিত-ঋতুপর্ণার জুটিকেই দেখবেন দর্শক? না! সে বিষয়ে এখনও কোনও কনফারমেশন নেই।

আরও পড়ুন, সে দিন দু’জনে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন