Entertainment News

কৃতী-সুশান্তের ডিনার

ডিজ়াইনার মণীশ মলহোত্রের সঙ্গে কোন অভিনেত্রী তাঁর বয়ফ্রেন্ডকে নিয়ে দেখা করে এলেন, জানেন? কৃতী শ্যানন। বয়ফ্রেন্ড সুশান্ত সিংহ রাজপুত!

Advertisement
শেষ আপডেট: ০৮ মে ২০১৮ ২০:৫৩
Share:

বলিউডে বিয়ের মরসুম চলছেই। সোনম কপূরের বিয়ে নিয়ে গোটা ইন্ডাস্ট্রি এখন পার্টির মেজাজে! নায়িকারা জোর গলায় বলছেন, বিয়ে করলেই কেরিয়ার শেষ নয়। তাই বিয়েতে বাধা নেই! এর মধ্যেই আবার ডিজ়াইনার মণীশ মলহোত্রের সঙ্গে কোন অভিনেত্রী তাঁর বয়ফ্রেন্ডকে নিয়ে দেখা করে এলেন, জানেন? কৃতী শ্যানন। বয়ফ্রেন্ড সুশান্ত সিংহ রাজপুত!

Advertisement

অনেক দিন ধরেই কৃতী এবং সুশান্তের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে বলিউ়়ডে। দু’জনে মুখে স্পষ্ট করে সম্পর্কের কথা না বললেও একসঙ্গে ঘোরেন ফেরেন, পাপারাৎজ়ি ছবি তুলতে এলে বাধাও দেন না। ফলে মনে হতেই পারে, দু’জন সম্পর্কটা নিয়ে সিরিয়াস। মণীশ দু’জনেরই ভাল বন্ধু। তাই তাঁর বাড়িতে এমনিতেও ডিনারে যেতেই পারেন কৃতী-সুশান্ত। কিন্তু ওই যে বিয়ের মরসুম! তায় আবার মণীশ সেলিব্রিটি ওয়েডিং ডিজ়াইনার। তাই লোকে মনে করছে, এই জুটিও বোধহয় তক্কে তক্কে আছেন। সুযোগ পেলেই...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন