Samantha Prabhu

Naga Chaitanya: ছবির ঝলক মুক্তি পেতেই হইচই, প্রাক্তন স্ত্রী সামান্থার উদ্দেশেই কি সংলাপ বলছেন নাগা?

প্রেমের মানে বন্ধন না মুক্তি? ‘থ্যাঙ্ক ইউ’-এর ঝলক নাগা চৈতন্য ভাগ করে নিলেন সামান্থা প্রভুর সঙ্গে। কী বলতে চাইলেন প্রাক্তন স্ত্রীকে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৬:৪০
Share:

যে প্রেম বেঁধে রাখে, সে-ই কি ভাল?

বিচ্ছেদের পরও কি নাগা চৈতন্যের মন জুড়ে কেবলই সামান্থা প্রভু? নতুন ছবি ‘থ্যাঙ্ক ইউ’-এর প্রচার ঝলক ফের উস্কে দিল সেই জল্পনা। ঝলকে নাগার নেপথ্যকণ্ঠে সংলাপ যেন সামান্থার উদ্দেশেই ! গুঞ্জন উঠছে বলিপাড়ায়।

Advertisement

জনপ্রিয় দক্ষিণী অভিনেতা নাগার জীবনের অনেকখানি যে জড়িয়েছিল সমান্থার সঙ্গে, সে কথা অজানা নয় কারও। তাঁর নতুন ছবিও কি সেই ফেলে আসা জীবনকেই ছুঁয়ে রইল? বৃহস্পতিবার ‘থ্যাঙ্ক ইউ’-এর ঝলক প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে সামান্থাকে তাতে ট্যাগ করেন নাগা। তাতে অভিনেতা বলছেন, “যে প্রেম বন্দি করে রাখে, তার চেয়ে ঢের ভাল যে প্রেম মুক্তি দেয়।” তাতেই জমেছে চর্চা। নাগা কী বোঝাতে চাইলেন প্রাক্তন স্ত্রীকে? কৃতজ্ঞতা, নাকি আক্ষেপ?

২০২১ সালের অক্টোবর মাসে সামান্থা আর নাগার বিবাহবিচ্ছেদ। আইনি বিচ্ছেদ সেরে দু’জনেই যে যাঁর মতো জীবনে এগিয়ে গিয়েছেন। তার মধ্যেই হঠাৎ জায়গা করে নিল নাগার ‘থ্যাঙ্ক ইউ’! যে ছবিতে অভিনয় করেছেন সামান্থা-সহ আরও অনেকেই। ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন