Entertainment News

নাচ বলিয়ে-তে নাচতেই কি চুল-দাড়ি কেটে মেকওভার ধর্মগুরুর?

বিতর্ক ছেড়ে যেন দূরে থাকতে পারেন না ওম স্বামী। এ বার ‘নাচ বালিয়ে’তে ঢোকার জন্যই কি চুল-দাড়ি কেটে ফেললেন তিনি? ‘বিগ বস’-এর বাড়িতে থাকাকালীন নিয়মিত ঝামেলায় জড়িয়ে পড়তেন স্বঘোষিত এই ধর্মগুরু।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৭ ১৪:২৬
Share:

চুল-দাড়ি কেটে ফেললেন ওম স্বামী। ছবি: সংগৃহীত।

বিতর্ক ছেড়ে যেন দূরে থাকতে পারেন না ওম স্বামী। এ বার ‘নাচ বালিয়ে’তে ঢোকার জন্যই কি চুল-দাড়ি কেটে ফেললেন তিনি?

Advertisement

‘বিগ বস’-এর বাড়িতে থাকাকালীন নিয়মিত ঝামেলায় জড়িয়ে পড়তেন স্বঘোষিত এই ধর্মগুরু। সেই শো-এর এক প্রতিযোগী বাণীর সঙ্গে মাত্রাছাড়া অশালীন আচরণ করেন। শেষমেশ তাঁকে ‘বিগ বস ১০’ থেকে বের করে দেওয়া হয়। তবে শো-এর বাইরে বেরিয়েও বিতর্ক ছেড়ে থাকতে পারেননি। সলমন খানের বিরুদ্ধে কুকথা বলে বেশ কয়েক দিন শিরোনামে ছিলেন। তাতেও থামতে চাননি তিনি। নয়াদিল্লিতে এক মহিলার শ্লীলতাহানি করে শিরোনামে উঠে আসেন তিনি ও তাঁর এক সঙ্গী। সে জল গড়ায় আদালত পর্যন্ত।

আরও পডুন

Advertisement

উইকএন্ডে অভিনয় ছেড়ে রং-তুলি তুলে নিলেন প্রিয়ঙ্কা

‘বিগ বস’-এ থাকাকালীন ওম স্বামী। ছবি: সংগৃহীত।

ফের এক বার শিরোনামে ওম স্বামী। শোনা যাচ্ছে, ‘নাচ বলিয়ে’-এর প্রযোজকদের নাকি ফোন করে তাঁকে সেই শো-তে তাঁকে নেওয়ার জন্য অনুরোধ করেছেন। সে প্রস্তাব অবশ্য সঙ্গে সঙ্গে খারিজ হয়ে যায়। প্রযোজকেরা জানিয়েছেন, এই শো কেবলমাত্র রিয়েল লাইফ কাপলদের জন্য। তা সত্ত্বেও থেমে থাকেননি ওম স্বামী। তাঁদের পরের পর ফোন করেই গিয়েছেন। তবে কোনও বার সাড়া মেলেনি। শেষমেশ উপায় না নিজের চুল-দাড়িই ছেঁটে ফেলেছেন। নিন্দুকেরা বলছেন, সবটাই নাকি ‘নাচ বলিয়ে’তে ঢোকার জন্য। আপাতত সোশ্যাল মিডিয়ায় সে ছবি ভাইরাল। তবে তাঁর এই মেকওভার দেখে হেসে কুটিপাটি প্রায় সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন