Tollywood Gossip

টলিপাড়ার গণ্ডি ছাড়িয়ে বলিউডে পাড়ি আরও এক নায়িকার,আলি ফজলের সঙ্গে জুটিতে কোন টলি নায়িকা?

বলিউডে একের পর এক তারকা পাড়ি দিচ্ছেন হলিউডে। তেমনই টালিগঞ্জ ছাড়িয়ে মায়ানগরীতে পসার জমাচ্ছেন অনেক বাঙালি অভিনেতা। আরও এক টলি সুন্দরী জুটি বাঁধতে চলেছেন অভিনেতা আলি ফজলের সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৪:০০
Share:

টলিপাড়ার কোন অভিনেত্রী জুটি বাঁধতে চলেছেন আলি ফজলের সঙ্গে ?

প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট— বলি পাড়ার একের পর এক নায়িকা যেমন পাড়ি দিয়েছেন হলিউডে, তেমনই টালিগঞ্জের অভিনেতাদেরও এখন মায়ানগরীতে যাতায়াত বেড়েছে। যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা— তাঁরা তো কবেই পসার জমিয়েছেন আরব সাগরের পারে। ইদানীং সেই তালিকায় যুক্ত হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। তবে টলিপাড়ায় নতুন গুঞ্জন, এ বার টালিগঞ্জের গণ্ডি ছাড়িয়ে বলিউডে পা রাখতে চলেছেন আরও এক প্রথম সারির নায়িকা।

Advertisement

অভিনেতা আলি ফজলের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন এই অভিনেত্রী। যে ছবিতে আবার দেখা যেতে পারে রাজকুমার রাওকে। যদিও ইতিমধ্যেই নিজের অভিনীত বাংলা ছবির হিন্দি সংস্করণে অভিনয় করে ফেলেছেন তিনি।

তবে অনেক দিন হল তাঁকে দেখা যাচ্ছে না বাংলা ছবিতে। অবশ্য শুধুই যে তিনি অভিনেত্রী তা বললে ভুল বলা হবে। রাজনৈতিক মহলেও তাঁর দায়িত্ব ভারী, তবে উপস্থিতি অল্প-স্বল্প।

Advertisement

ছোট পর্দায় অভিনয় দিয়ে তাঁর পথ চলা শুরু। তার পর কত পথ পেরিয়ে এখন তিনি শহরে অন্যতম প্রতিষ্ঠিত অভিনেত্রী। যদিও শহরের কোনও অনুষ্ঠানেই তাঁকে দেখা যায় না, তা সে সরকারি অনুষ্ঠান হোক কিংবা কোনও চলচ্চিত্র উৎসব। কিন্তু আজকাল মুম্বইয়ের কোনও অনুষ্ঠানই মিস করছেন না তিনি। মায়ানগরীতে পাড়ি দেওয়া এটাই কি তা হলে প্রথম পদক্ষেপ? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন