parambrata chatterjee

Parambrata: কালিম্পং ছেড়ে যাজক ‘পরমব্রত’ গা ঘামাচ্ছেন দিল্লিতে? দেখে নেটমাধ্যমে বানভাসি ভালবাসা

মন্তব্যও তেমনি চোখা, ‘শিকারি যখন শিকার’!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ২২:৪১
Share:

পরমব্রত চট্টোপাধ্যায়

এই তিনি কালিম্পং। এই তিনি রাজধানীতে। আক্ষরিক অর্থেই উড়ছেন যাজক ‘যোসেফ’ ওরফে পরমব্রত চট্টোপাধ্যায়

Advertisement

দিন দুই আগে তাঁকে ওড়ার সুযোগ করে দিয়েছে প্রথম সারির এক বিমান সংস্থা। নেটমাধ্যমে সেই ছবি ভাগ করে নিয়ে অভিনেতা জানিয়েছিলেন, বিশ্ব ভ্রমণের এমন সুযোগ পেয়ে তিনি খুব খুশি। তারই ছোট্ট নমুনা শনিবার পরমব্রত পেশ করলেন। কালিম্পং থেকে আচমকাই তিনি দিল্লিতে! সেখানকারই এক জিমে ভোরে গা ঘামাতে দেখা গিয়েছে তাঁকে। নিজস্বীতে সেই মুহূর্ত বন্দি করে অভিনেতা ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। মন্তব্যও তেমনি চোখা, ‘শিকারি যখন শিকার’!

মাত্র ১ ঘণ্টায় ছবি দেখে ফেলেছেন ৮ হাজারেরও বেশি নেটাগরিক। ৬০ বছরের যোসেফের বদলে ৪০-এ পা দেওয়া তরতাজা অভিনেতাকে দেখে আশ্বস্ত অনুরাগীরাও। নেটজুড়ে ভোর থেকেই বানভাসি ভালবাসা! জনৈক নেটাগরিকের দাবি, দেখেশুনে মনে হচ্ছে বয়স আর বাড়বে না অভিনেতার। তাই তিনিই বাঙালি দর্শকদের চোখে হলিউড, বলিউডের অনিল কপূর!

Advertisement

কী কারণে কালিম্পং, পছন্দের পাহাড় ছেড়ে রাজধানীতে পরমব্রত? আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছেন, লকডাউনে বলিউডের কিছু কাজ আটকে গিয়েছিল। সেই রকমই কোনও একটি প্রোজেক্টের কাজ শেষ করতে দিল্লি পৌঁছেছেন। এর আগে পরমব্রত ব্যস্ত ছিলেন সপ্তাশ্ব বসুর ‘জতুগৃহ’ ছবির শ্যুটে। এই ছবিতেই তাঁকে প্রথম দেখা যাবে ৬০ বছরের এক যাজকের চরিত্রে। শ্যুটের ফাঁকে কালিম্পঙের রাস্তায় পরিচালক, সহ-অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে খোশমেজাজে আড্ডা মারতেও দেখা গিয়েছে তাঁকে।

কালিম্পঙে 'জতুগৃহ' ছবির শ্যুটের ফাঁকে বনি সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, সপ্তাশ্ব বসু

পরমব্রত জানিয়েছেন, তাঁর অংশের শ্যুটিং শেষ। তাই তিনি ব্যস্ত আগের অসমাপ্ত কাজ নিয়ে।

চলতি বছরের মার্চ মাসের খবর, নেটফ্লিক্সের আগামী রহস্য-ভয়ের সিরিজ ‘আরণ্যক’-এ রবিনা ট্যান্ডনের সঙ্গে অভিনয় করছেন তিনি। পরিচালনায় বিনয় ওয়াইকুল। সেই সিরিজের কাজ শেষ করতেই কি তিনি রাজধানীতে? জানা যায়নি। কারণ, বলিউডের কাজ নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন