ranveer singh

রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনের ব্রেকআপ!

আদৌ তাঁদের সম্পর্ক ভেঙেছে কি? জল্পনা চলছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৭ ১৪:১৪
Share:

সত্যি নাকি?

Advertisement

সত্যিই কি দীপিকাকে ছেড়ে অন্য কোনও মহিলার প্রেমে পড়েছেন রণবীর? বলি মহলে কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই নয়া গুঞ্জন।

ডেকান ক্রনিকলের খবর অনুযায়ী, পাঁচ বছর পর রণবীর-দীপিকার প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছে। যদিও এ নিয়ে এখনও তাঁরা কেউই মুখ খোলেননি। তবে রণবীর যে অন্য কোনও মহিলার সঙ্গে ডেট করছেন সে বিষয়ে নিশ্চিত তাঁর ঘনিষ্ঠ মহল। নাম প্রকাশে অনিচ্ছুক বলিউডের এক সূত্র বলছেন, ‘রণবীর-দীপিকার সম্পর্ক ভেঙে গেলেও তার মধ্যে কোনও খারাপ লাগা নেই। পরিবারের সদস্যরা তাঁদের পাশে রয়েছেন।’

Advertisement

আরও পড়ুন, যদি প্রেমিক উত্তমকে পেতেন আজকের নায়িকারা...

কিন্তু এই ভাঙনের কারণ কী? শোনা যাচ্ছে, পাঁচ বছরের সম্পর্কের পর রণবীর বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু দীপিকা এই মুহূর্তে বিয়েতে নারাজ। সেই ইস্যুতেই তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত। রণবীরের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছেন, দীপিকাকে অনেক স্পেস দিয়েছিলেন নায়ক। ভিন ডিজেলের সঙ্গে দীপিকার সম্পর্কের গসিপে তিনি কান দেননি। এমনকী, কয়েক দিন আগে নিজের জন্মদিনে নতুন গাড়িতে করে দীপিকাকে নিয়ে রেস্তোরাঁয় গিয়েছিলেন নায়ক। এর মধ্যে কী এমন হল যে দীপিকাকে ছেড়ে অন্য মহিলার সঙ্গে ডেট করতে শুরু করলেন রণবীর? তা নিয়েই কৌতূহল রয়েছে সিনে মহলে।

এই কনফিউশন একমাত্র ক্লিয়ার করতে পারবেন দীপিকা ও রণবীর। আদৌ তাঁদের সম্পর্ক ভেঙেছে কি? জল্পনা চলছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন