salman khan

Salman Khan: দক্ষিণের ছবিতে সলমন, নাকি ‘ভাইজান’-এর ছবিতে দক্ষিণী হাওয়া? সরগরম বলিপাড়া

শ্যুটিংয়ের ফাঁকে ইদানিং দক্ষিণী তারকাদের সঙ্গে সময় কাটাচ্ছেন সলমন খান। ‘ভাইজান’-এর এই দক্ষিণ-প্রেম কৌতূহল বাড়াচ্ছে বলিউডের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৭:২৬
Share:

সলমন খান

শাহরুখ খানের পরে এ বার কি সলমন খানও গা ভাসালেন দক্ষিণী হাওয়ায়? বলিউডের অলিগলিতে নতুন গুঞ্জন। সম্প্রতি দক্ষিণী নায়ক রাম চরণের সঙ্গে ‘ভাইজান’-এর সাক্ষাৎ ঘিরে চর্চা তুঙ্গে। একই ফ্রেমে দেখা গিয়ে ভেঙ্কটেশ ডগ্গুবাতি, পূজা হেগড়ে, রাম চরণের স্ত্রী এবং পোষ্যকেও। এই প্রথম নয়। কয়েক মাস আগেও সলমনকে দেখা গিয়েছিল তেলুগু ছবির তারকা চিরঞ্জীবি এবং ভেঙ্কটেশের সঙ্গে। দক্ষিণের তারকাদের সঙ্গে ‘টাইগার’-এর এই নিয়মিত দেখাসাক্ষাৎই কৌতূহল বাড়াচ্ছে। অনুরাগীরা বলছেন, দক্ষিণের সঙ্গে এই ঘনিষ্ঠতা নতুন কোনও ছবির আগাম ইঙ্গিত। ইদানিং দক্ষিণী ছবির জোয়ারে হিন্দি ছবির বাণিজ্যে ভাটার টান। ‘আরআরআর’, ‘কেজিএফ চ্যাপ্টার-২’, ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মতো ছবি বক্স অফিসে তুমুল শোরগোল ফেলায় বলিউডের কপালে এখন চিন্তার ভাঁজ। সেই সাফল্যের কাছে যেন খড়কুটোর মতো উড়ে যাচ্ছে বি-টাউনের একের পর এক ছবি।

Advertisement

এই অবস্থায় স্বয়ং বলিউডের ‘বাদশা’-কেও দক্ষিণের সঙ্গে গাঁটছড়া বাঁধতে হয়েছে। দক্ষিণী পরিচালক আতলির নির্দেশনায় শাহরুখের অ্যাকশন থ্রিলার ‘জওয়ান’ নিয়ে বলিউডে চর্চা এখন তুঙ্গে। দক্ষিণী অভিনেত্রী নয়নতারাও ছবির অন্যতম আকর্ষণ। মুম্বই সংবাদমাধ্যমের অনুমান, এ বার একই পথে পা বাড়াবেন সলমনও। তাঁদের মতে, খুব তাড়াতাড়িই নতুন ছবির কথা ঘোষণা করবেন সলমন, যেখানে হয়তো একাধিক দক্ষিণী তারকাকে দেখা যেতে পারে। কিংবা কোনও দক্ষিণী ছবিতে দেখা যেতে পারে সলমনকেও। কাজের সূত্রে সলমন এখন হায়দরাবাদে। পরিচালক ফারহাদ সামজি, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার নতুন ছবি ‘ভাইজান’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। সলমনের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে ও শেহনাজ গিল। এ বছরই ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ভাইজান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন