Anupam Roy

জুলাই মাসে কি কনসার্ট করতে ঢাকায় যাচ্ছেন অনুপম? উত্তর দিলেন সঙ্গীতশিল্পী

গায়ক অনুপম রায়ের বিপুল অনুরাগী। ফলে তাঁর কনসার্টের খবর শুনলেই উত্তেজনা দ্বিগুণ হয়ে যায়। জুলাই মাসে নাকি কনসার্ট করতে ঢাকা যাচ্ছেন অনুপম।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৪:২০
Share:

অনুপম রায়। ছবি: ফেসবুক।

জুলাই মাসে ঢাকায় অনুষ্ঠান করার কথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে খবর ৬ জুলাই ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তাঁকে নিয়ে ‘ম্যাজিক্যাল নাইট’ কনসার্টের আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশনস। এই সংস্থার সংযোগ আধিকারিক ‘প্রথম আলো’-কে জানিয়েছিলেন, অনুপমের সঙ্গে কথা বলে সবটা চূড়ান্ত হয়ে গিয়েছে। শুধু অনুপম রায়ের ব্যান্ড নয়, অনুষ্ঠান করার কথা তালপাতার সেপাই ব্যান্ডেরও।

Advertisement

এই কনসার্ট প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অনুপমের সঙ্গে। তিনি বলেন, “এখনও চূড়ান্ত কিছু বলার পর্যায় নেই বিষয়টি। কারণ আমাদের এখনও ভিসা হয়নি। আগে সবটা হোক, তার পর দেখা যাবে। আমি এখনই সঠিক বলতে পারছি না।” দুই বাংলায় গায়কের অনুরাগীর সংখ্যা কম নয়। তাই ও পার বাংলায় তাঁর অনুষ্ঠানের খবরে উত্তেজিত হয়ে উঠেছিলেন অনেকেই। তবে এক সপ্তাহ না কাটলে বুঝতে পারবেন না, এমনটাই জানিয়েছেন তিনি।

পেশাদার জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন— বিভিন্ন কারণে প্রকাশ্যে আসে অনুপমের নাম। কিছু দিন আগে তাঁর বিচ্ছেদকে কেন্দ্র করেও হয়েছিল বিস্তর সমালোচনা। যদিও অতীত ভুলে এগিয়ে গিয়েছেন তিনি। চুটিয়ে কাজ করে চলেছেন অনুপম। ‘নন্টে ফন্টে’ সিনেমায় তাঁর গান পেয়েছে অনেক প্রশংসাও। ফলে আপাতত কাজেই মগ্ন গায়ক। আগামী মাসে তাঁর বাংলাদেশের শ্রোতারা আদৌ অনুপমের কনসার্ট দেখতে পান কি না, তা জানা যাবে কয়েক সপ্তাহ পরে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন