Suhana-Agastya

বচ্চন-খানেদের নতুন রসায়ন! শাহরুখ-কন্যা সুহানার প্রেমে বচ্চন পরিবারের কোন সদস্য?

মায়ানগরীতে নতুন প্রেমের গুঞ্জন। কপূর পরিবারের মধ্যাহ্নভোজে অতিথি সুহানা খান। সৌজন্যে অমিতাভের নাতি অগস্ত্য। নতুন সম্পর্কের সূত্রপাত?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৭:২০
Share:

নতুন সম্পর্কে জড়িয়েছেন সুহানা-অগস্ত্য? ফাইল চিত্র।

একই সিরিজ়ে অভিনয় দিয়ে তাঁদের হাতেখড়ি। শুটিং ফ্লোর থেকে বাড়ির মধ্যাহ্নভোজ— ইদানীং কালে যেখানেই যাচ্ছেন সেখানেই তাঁরা একসঙ্গে। এক জন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ এবং অন্য জন শাহরুখ খানের কন্যা সুহানা খান। কিছু দিন আগে ক্রিসমাসে কপূর পরিবারের মধ্যাহ্নভোজে দেখা গিয়েছিল সুহানাকে। শ্বেতা বচ্চন নন্দ, নব্যা নভেলি নন্দ এবং অগস্ত্যর সঙ্গে একই গাড়ি থেকে নামতে দেখা যায় সুহনাকে। তার পর থেকেই জল্পনা তুঙ্গে।

Advertisement

তবে কি একে অপরকে মন দিয়ে বসেছেন তাঁরা? চারিদিকে একটাই প্রশ্ন। পরিচালক জ়োয়া আখতারের নতুন সিরিজ় ‘দ্য আর্চিজ়’-এ একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। সেই ফ্লোর থেকেই যে তাঁদের বন্ধুত্ব তৈরি হয়েছে তা বোঝাই যাচ্ছে। পারিবারিক সূত্রে তাঁরা দু’জনেই ছোটবেলা থেকে একে অপরকে চেনেন। তবে মায়ানগরীতে গুঞ্জন, সিরিজ়ের সেটেই সেই ঘনিষ্ঠতা আরও কিছুটা বেড়েছে। একে অপরের সঙ্গে অনেকটা সময়ও কাটাচ্ছেন তাঁরা। সেই রসায়ন ধরা পড়েছে আলোকচিত্রীদের ক্যামেরাতেও। তবে তাতে খুব একটা সমস্যা নেই সুহানা এবং অগস্ত্য— কারওই।

Advertisement

২০২২ সালের অগস্ট মাস থেকেই নাকি তৈরি হয়েছে এই নতুন সম্পর্ক। তবে এখনই কিছু প্রকাশ্যে আনতে রাজি নন তাঁরা। তাঁদের বন্ধুত্বে নাকি বেশ খুশি অগস্ত্যর মা শ্বেতাও। প্রসঙ্গত, জ়োয়ার এই নতুন সিরিজ়ের মাধ্যমে শুধু সুহানা আর অগস্ত্য নন, অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন বনি কপূর এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কপূরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন