Shovan Ganguly

চলতি বছরেই বাগদান! নতুন বছরে বিয়ে শোভন-স্বস্তিকার?

তাহলে কি ২০২০-তে বাগদান কমপ্লিট! ২০২১-এ বিয়ে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ১২:৪৩
Share:

মঙ্গলবার সকালে আবার সোশ্যাল মিডিয়া যুগলের ছবি।

ফের ডেটিংয়ে শোভন গঙ্গোপাধ্যায়-স্বস্তিকা দত্ত! মঙ্গলবার সকালে আবার সোশ্যাল মিডিয়া যুগলের ছবি। তার থেকেও বড় ঘটনা, স্বস্তিকার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি! সেই হাত তিনি সামনে এনে নিজস্বী তুলেছেন শোভনের সঙ্গে।

তাহলে কি ২০২০-তে বাগদান কমপ্লিট! ২০২১-এ বিয়ে?

প্রশ্ন করলেই এক উত্তর তাঁদের, ‘‘প্রকাশ্যে বলার মতো পর্যায়ে সম্পর্ক এখনও পৌঁছোয়নি। একে প্রেম বলতে রাজি নই। আমরা দু’জনেই খুব ভাল বন্ধু।’’ কিন্তু প্রায়ই ডেটিং এবং সামাজিক পাতায় তার ছবি বলছে, রসায়ন ভালই জমাট বেঁধেছে।

Advertisement

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

এ দিকে, ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে স্বামী কর্ণ সেনের সঙ্গে নতুন করে ‘রিল প্রেম’ ঝালিয়ে নিচ্ছে রাধিকা। ডিসেম্বরেই তাই মেগায় ভ্যালেন্টাইনস মরসুম। প্রেম দিবসের দিনে যে ভাবে হাঁটু মুড়ে বসে গোলাপ দিয়ে প্রপোজ করেন সবাই ঠিক সেই ভঙ্গিতেই পা ছোঁয়া হলুদ গাউনে নিজেকে সাজিয়ে কর্ণকে নতুন করে ভালবাসার কথা জানাচ্ছে রাধিকা। কর্ণও খুশি মনে রাধিকার আঙুলে আংটি পরিয়ে দিতে তৈরি। গয়নার বাক্স নিয়ে ফিরতেই জোর ধাক্কা। ত্রিসীমানায় নেই তার স্ত্রী।

কোথায় গেল রাধিকা?

নতুন পর্ব বলছে, পরম শত্রু জয় অপহরণ করেছে তাকে। এ ভাবেই বছর শেষে পর্দা আর বাস্তব মিলিয়ে অনুরাগীদের ‘টুইস্ট’ উপহার দিচ্ছেন স্বস্তিকা!

Advertisement

আরও পড়ুন: ছোটবেলার ছবি শেয়ার করলেন বলি তারকা, চিনতে পারছেন ইনি কে?

আরও পড়ুন: একা আবীর নন, করোনায় আক্রান্ত অভিনেতার পরিবারের সবাই​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন