দীপিকা-রণবীরের গোপন প্রেম!

‘রণবীর’ নামটার সঙ্গে যে তাঁর জীবন এক সূতোয় গাঁথা তা আর লুকিয়ে রাখতে পারছেন না দীপিকা পাড়ুকোন। সেই রণবীর কপূর হোন বা সিংহ!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৫ ১২:২৬
Share:

‘রণবীর’ নামটার সঙ্গে যে তাঁর জীবন এক সূতোয় গাঁথা তা আর লুকিয়ে রাখতে পারছেন না দীপিকা পাড়ুকোন। সেই রণবীর কপূর হোন বা সিংহ!

Advertisement

রণবীর কপূরের সঙ্গে এক সময় অফস্ক্রিন রোমান্সে মজেছিলেন নায়িকা। কিন্তু ক্যাটরিনা কইফ রণবীরের জীবনে চলে আসায় সে প্রেমে দাঁড়ি টেনেছিলেন তিনি। তবে ইমতিয়াজ আলির ‘তামাশা’র সেটে রণবীরের সঙ্গে খুনসুটিতে মেতেছিলেন দীপিকা। বলি মহলের একাংশের দাবি, শুটিংয়ের অবসরে হারানো প্রেমের উত্তাপ খুঁজেছিলেন দু’জনেই।

কিন্তু ইতিমধ্যেই দীপিকার ‘লভ লাইফ’এ চলে এসেছেন অন্য এক রণবীর। তিনি রণবীর সিংহ। সম্প্রতি ‘ভোগ’ ম্যাগাজিনের ‘হট’ ফটোশুট তাঁদের সম্পর্ককে ফের শিরোনামে এনেছে। এ বার মুম্বই বিমানবন্দরে একান্তে দেখা গেল তাঁদের। বড় সানগ্লাসে চোখ ঢাকা ছিল দু’জনেরই। ক্যাজুয়াল ওয়্যারে দু’ই তারকাকেই বেশ ঘনিষ্ঠ ভাবে দেখা গিয়েছে। দু’জনে কি চুপিচুপি বেড়াতে গিয়েছিলেন? সেখান থেকেই ফিরলেন? এড়িয়ে গিয়েছেন এ প্রশ্নের উত্তর।

Advertisement

তাহলে কি শেষ পর্যন্ত নিজেদের সম্পর্কটাকে নিয়ে খোলাখুলি কথা বলতে শুরু করেছেন দীপিকা-রণবীর? দীপিকা অবশ্য এ ব্যাপারে কোনও দিনই আগ বাড়িয়ে কিছু বলেন না। আবার, অস্বীকারও করেন না!

তবে, রণবীর সিংহকে এ ব্যাপারে ঠেকিয়ে রাখা মুশকিল। দীপিকার প্রশংসা করতে শুরু করলে তিনি আর থামতেই চান না। কিছু দিন আগেই তিনি বলেছেন, “দীপিকার জন্য সারা জীবন অপেক্ষা করতে পারি!’ সে পর্ব শেষ না হতেই এ বার বলছেন, “দীপিকার চোখ দু’টো বেশ বড়, মুখটাও খুব সুন্দর। একেবারে টিপিক্যাল ফিল্মি একটা লুক আছে। আমার ওকে সিনেমায় দেখতে খুব ভাল লাগে। সব সময়েই আমি ওকে হাঁ করে দেখি!” সব মিলিয়ে দীপিকার জীবনে যে ‘রণবীর’ আছেনই তা এক প্রকার স্বীকার করে নিচ্ছে বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন