Rahul-Prity Divorce

রাহুল-প্রীতির সংসারে ভাঙন! বিচ্ছেদ প্রসঙ্গে কী উত্তর দিলেন ‘হরগৌরী’ সিরিয়ালের শঙ্কর?

রাহুল এবং প্রীতি দু’জনেই ছোট পর্দার পরিচিত অভিনেতা। ব্যক্তিগত জীবনে তাঁরা আবার স্বামী-স্ত্রী। এ বার নাকি তাঁদের সম্পর্কে চিড়!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৫
Share:

এ বার কি রাহুল-প্রীতির সম্পর্কে চিড়! কী জবাব দিলেন অভিনেতা? ছবি: সংগৃহীত।

শুক্রবার রাত থেকে টলিপাড়ায় নতুন গুঞ্জন। আবারও নাকি বিচ্ছেদের সুর। এ বার ভাঙনের মুখে অভিনেতা রাহুল মজুমদার এবং প্রীতি বিশ্বাসের সম্পর্ক। তাঁরা দু’জনেই ছোট পর্দার পরিচিত মুখ। এই মুহূর্তে রাহুলকে দর্শক দেখছেন ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে মুখ্য চরিত্রে। অন্য দিকে, প্রীতি অভিনয় করছেন নতুন সিরিয়াল ‘বালিঝড়’-এ।

Advertisement

কিছু দিন আগেও নিজেদের এক মিষ্টি ছবি পোস্ট করেছিলেন রাহুল নিজের ইনস্টাগ্রামে। কয়েক দিন আগে নতুন ব্যবসাও শুরু করেছেন রাহুল আর প্রীতি। তা হলে আচমকা কী হল? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ছোট পর্দার ‘শঙ্কর’-এর সঙ্গে। প্রীতির সঙ্গে তাঁর সম্পর্ক প্রসঙ্গে প্রশ্ন উঠতেই তাঁর স্পষ্ট জবাব, “পুরো বিষয়টাই খুব হাস্যকর। আমি ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ খেলতে এই মুহূর্তে রায়পুরে আছি। এখানে আমার সঙ্গে প্রীতিও এসেছে। আমাদের মধ্যে কিছু হলে ও কি আসত রায়পুর? পুরো বিষয়টাই খুব বোকা। ভুয়ো খবর রটানো হচ্ছে আমাদের সম্পর্ক নিয়ে।”

‘হরগৌরী পাইস হোটেল’ শুরু হওয়ার দিন থেকেই দর্শক মনে এক অন্য জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে সিরিয়ালে আগমন ঘটেছে নতুন চরিত্রের। যে চরিত্রে অভিনয় করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। বাড়ির বড় ছেলে ফিরে আসার পর ঘোষ বাড়ির কী পরিস্থিতি হয়? কোন মোড় নেবে তাঁদের জীবন? এখন সেটাই দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন