Yash Dasgupta

‘ইয়ারিয়া ২’-এর পর বলিউডের আরও এক প্রথম সারির প্রযোজনা সংস্থায় নাম লেখাতে চলেছেন যশ?

সাফল্যের মধ্যগগনে যশ। একের পর এক ছবি তাঁর ঝুলিতে। মায়ানগরীতে শুটিংয়ে ব্যস্ত নায়ক। এ বার নাকি আরও এক প্রযোজনা সংস্থায় নাম লেখাচ্ছেন নায়ক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৯:১৮
Share:

যশ যখন বলিউডের হিরো। ফাইল-চিত্র।

কখনও মুম্বই, কখনও আবার কলকাতায়। দুই শহরে এখন তাঁর অবাধ বিচরণ। এই মুহূর্তে চূড়ান্ত ব্যস্ত নায়ক। ‘টি সিরিজ’-এর নতুন ছবি ‘ইয়ারিয়া ২’-এর শুটিং চলছে। তার মধ্যেই মুম্বইয়ে নাকি আরও বেশ কিছু ছবির কথা চলছে যশ দাশগুপ্তর। শোনা যাচ্ছে, ‘টি সিরিজ’-এর পর এ বার ‘যশরাজ ফিল্মস’-এর সঙ্গে কথা চলছে নায়কের। সবটাই যদিও একদমই প্রাথমিক পর্যায়ে।

Advertisement

যদিও যশের তরফে এ প্রসঙ্গে কিছুই জানা যায়নি। আপাতত মুম্বইয়ে শুটিং করছেন নায়ক। যশের অভিনয়েও নাকি সবাই বেশ খুশি, সূত্রের খবর এমনটাই। কলকাতায় যশের জমি শক্ত। নুসরত জাহানের সঙ্গে প্রেম তার পর সন্তান— বিভিন্ন কারণে উঠে এসেছে নায়কের নাম। কলকাতায় একের পর এক ছবি তাঁর ঝুলিতে। তাই এ বার মুম্বইয়ে নিজের জমি শক্ত করার দৌড়ে নায়ক। শেষ কয়েকটি সিদ্ধান্ত এমন কথাই বলছে।

প্রসঙ্গত, মুম্বইয়ে ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জীবনের পথচলা শুরু যশের। তার পর কলকাতায় আসা। কলকাতায় ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের হাত ধরেই দর্শকের মনে পাকাপাকি জায়গা করে নেন অভিনেতা।

Advertisement

এই মুহূর্তে কলকাতায় যশ এবং প্রিয়ঙ্কা সরকার অভিনীত ছবি ‘তোকে ছাড়া বাঁচব না’ মুক্তির অপেক্ষায়। এ ছাড়াও ‘এসকে মুভিজ’ প্রযোজিত অন্য আরও একটি ছবিতে অভিনয় করার কথা ছিল তাঁর। তবে ডেটের সমস্যার জন্য সেই ছবিটি থেকে সম্ভবত সরে দাঁড়িয়েছেন নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন