Ena-Yash-Nusrat

এনা সাহার বিশ্বকর্মা পুজোয় কি এ বারও নিমন্ত্রিত যশরত? কী বললেন এনা?

চারিদিকে পুজো পুজো রব। বিশ্বকর্মা পুজোয় ব্যস্ত সবাই। ব্যস্ত প্রযোজক এনা সাহাও। এ বছরও কি তাঁর পুজোয় দেখা যাবে যশ, নুসরতকে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৩
Share:

যশ-নুসরত কি এ বারও নিমন্ত্রিত এনার বিশ্বকর্মা পুজোয়?

এক বছর আগের কথা। ছবিটা ছিল একটু অন্য রকম। জমজমাট ভাবে নতুন ছবির ঘোষণা করেছিলেন এনা সাহা৷ নায়ক যশ দাশগুপ্ত৷ ছবির নাম ছিল ‘চিনে বাদাম’। পরিচালক শিলাদিত্য মৌলিক।

Advertisement

এই এক বছরে বদলে গেল সব হিসেব। আগের বছর এনার অফিসে ছিল এক অন্য পরিবেশ৷ সস্ত্রীক যশ উপস্থিত হয়েছিলেন পুজোয়। হাতে হাত রেখে এসেছিলেন নুসরত জাহান এবং যশ।

এ বছরও কি একই ছবি? এনার বিশ্বকর্মা পুজোয় এ বারও কি নিমন্ত্রিত যশ-নুসরত?

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে প্রযোজক এনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমি একটা প্রযোজনা সংস্থা চালাই। সুতরাং আমার তরফ থেকে যাদের আমন্ত্রণ জানানোর জানিয়েছি। আমার পরিবার আছে৷ তাই নতুন করে আর পরিবারের প্রয়োজন নেই৷ প্রযোজক হিসাবে যেমন দায়িত্ব পালন করার করেছি। আমার কাউকে নিয়ে কোনও সমস্যা নেই। আমায় নিয়ে যদি কারও সমস্যা থাকে সেটা বলতে পারব না।’’

‘চিনে বাদাম’ ছাড়াও এনার প্রযোজনা সংস্থায় যশের আরও একটি ছবি মুক্তি পাওয়ার কথা। সেই ছবির কী অবস্থা? এনা জানিয়েছেন, পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এর পর নতুন ছবির গল্প নিয়ে কথা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন