Ananya Panday

Ananya-Ishaan: মন ভাল নেই অনন্যার, ফুলের তোড়া নিয়ে বাড়িতে গেলেন ‘প্রেমিক’ ঈশান

শনিবার অনন্যার বাড়িতে গিয়ে উপস্থিত হন ঈশান। তার আগে রাস্তায় গাড়ি থামিয়ে ফুল কেনেন বান্ধবীর জন্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১০:৩৭
Share:

অনন্যার খারাপ সময়ে তাঁর পাশে ঈশান।

বন্ধু আরিয়ান খানের জন্য চিন্তায় ছিলেন। কিন্তু নিজেই যে মাদক-কাণ্ডে জড়িয়ে যাবেন, তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি অনন্যা পাণ্ডে। বৃহস্পতিবার আচমকা বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র হানা। তদন্তকারীদের আতশকাচের তলায় অনন্যা পাণ্ডে। এই কঠিন সময়ে প্রেমিকা, থুড়ি ঘনিষ্ঠ বন্ধুর পাশে দাঁড়ালেন ঈশান খট্টর।

শনিবার অনন্যার বাড়িতে গিয়ে উপস্থিত হন ঈশান। তার আগে রাস্তায় গাড়ি থামিয়ে ফুল কেনেন বান্ধবীর জন্য। ঈশানের পরনে ছিল সাদা রঙের টি শার্ট, কালো ট্র্যাক প্যান্ট। মুখ ঢাকা ছিল মাস্কে। ফুলের তোড়াটি নিয়ে অনন্যার বাড়িতে পৌঁছে যান তিনি।

Advertisement

২০২০ সালে ‘খালি পিলি’ ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন ঈশান এবং অনন্যা। বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু ইন্ডাস্ট্রির দুই তারকা-সন্তানের রসায়ন ছিল চোখে পড়ার মতো। রুপোলি পর্দার প্রেম রূপান্তরিত হয় বাস্তবে। গত বছরের শেষের দিকে ছুটি কাটাতে একসঙ্গে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন ঈশান এবং অনন্যা। একসঙ্গে ছবি না দিলেও একই সময়ে, একই জায়গা থেকে দু’জনের পোস্ট দেখে অঙ্ক মিলিয়ে নিতে অসুবিধা হয়নি অনুরাগীদের। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি ঈশান বা অনন্যা। দুই তারকাই সম্পর্কের কথা গোপন রেখেছেন। কিন্তু দুর্দিনে কোনও রাখঢাক না করেই অনন্যার কাছে ছুটে গেলেন ঈশান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন