Ishaa saha

Ishaa Saha: খুন করেছি না মদ খেয়ে গাড়ি চালিয়েছি? নাইট কার্ফু অমান্য বিতর্কে প্রশ্ন ইশার

আনন্দবাজার অনলাইনকে সদুত্তর দিয়েছেন ইশা। অভিনেত্রী জানিয়েছেন, কাজ থেকে বাড়ি ফেরার সময় পরিস্থিতির সম্মুখীন হন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১০:৩৯
Share:

ইশা সাহা।

নাইট কার্ফু ভাঙার অভিযোগে জরিমানা করা হল টলিউড অভিনেত্রী ইশা সাহাকে। পুলিশ সূত্রে খবর, সল্টলেকে চার নম্বর গেটের গার্ড রেল কাটিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। নাকা চেকিংয়ের সময় পুলিশ আটক করে তাঁকে। করোনা আবহে কেন তিনি আইন ভেঙে রাস্তায় বেরিয়েছেন, তার কোনও সদুত্তর নাকি দিতে পারেননি তিনি।

Advertisement

কিন্তু আনন্দবাজার অনলাইনকে সদুত্তর দিয়েছেন ইশা। অভিনেত্রী জানিয়েছেন, কাজ থেকে বাড়ি ফেরার সময় এমন পরিস্থিতির সম্মুখীন হন তিনি। অন্যান্য দিন সন্ধে ৮টা নাগাদ বেরিয়ে ৯টার মধ্যে বাড়ি ফিরে আসতে পারেন ইশা। কিন্তু শুক্রবার তাঁর সামান্য দেরি হয়। সল্টলেকের আগেও বেলেঘাটায় নাকা চেকিংয়ে প্রায় ৪০ থেকে ৪৫ মিনিট আটকে ছিলেন অভিনেত্রী। সেখান থেকে বেরিয়ে চার নম্বর গেট পার করার সময় পুলিশ ফের আটকায় তাঁকে। ইশা বলেন, “তিলকে তাল করে দেখানো হচ্ছে। গুজব রটেছে, আমি গাড়ির কাগজপত্র দেখাতে পারিনি। কিন্তু বিষয়টা হল আমার নাইট কার্ফুর সময় বেরোনোর অনুমতি নেওয়া ছিল না।”

পুলিশের গাড়িতে থানায় যান ইশা। অভিনেত্রীর চালক তাঁর ব্যক্তিগত গাড়ি নিয়ে পৌঁছন থানায়। সেখানে চালান কেটে জরিমানা নেওয়া হয় অভিনেত্রীর থেকে। ইশা জানিয়েছেন, থানার বাইরেই এক ব্যক্তি তাঁর চালককে কলার ধরে বলপূর্বক গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন। রাতে কেন গাড়ি নিয়ে বেরিয়েছেন, সেই প্রশ্নের উত্তর চান। এই অভিজ্ঞতার পর অত্যন্ত আতঙ্কিত ইশা। বিরক্ত অভিনেত্রী মনে করছেন পুরো বিষয়টিকে অতিরঞ্জিত করে দেখানো হচ্ছে। ইশা বললেন, “আমি কি খুন করেছি? নাকি মদ খেয়ে গাড়ি চালিয়েছি? জানি না এই ছোট একটা ব্যাপারকে কেন এত বড় করে দেখানো হচ্ছে। আমার মতো আরও অনেকেরই গাড়ি আটকানো হয়েছিল।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন