Sudipta Chakraborty

সাত পাকে বাঁধা পড়ছেন ‘ইষ্টি কুটুম’-এর বাহা! এ বার কি অভিনয়ে ইতি?

বিয়ের পিঁড়িতে ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহা। সাতে পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। পাত্র ইন্ডাস্ট্রির অন্দরে পরিচিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৭:১৮
Share:

বিয়ের পিঁড়িতে ইষ্টিকুটুমের বাহা, পাত্র ইন্ডাস্ট্রির পরিচত মুখ। ছবি: সংগৃহীত।

টলিপাড়ায় বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের বাহা তথা সুদীপ্তা চক্রবর্তী। বাহার চরিত্রে রাতারাতি জনপ্রিয়তা পান তিনি। তার পর একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে সুদীপ্তাকে। যার মধ্যে ছিল ‘বিকেলে ভোরের ফুল’, ‘রেশম ঝাঁপি’-সহ বহু ধারাবাহিক। তবে এই মুহূর্তে ওয়েব সিরিজ়, সিনেমার কাজেই ব্যস্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। তবে ফেব্রুয়ারি মাসেই ফের ধারাবাহিকে ফিরতে চলেছেন সুদীপ্তা, এমনটাই অভাস দিয়েছেন। তার আগে বিয়ে সেরে ফেলেলন অভিনেত্রী। ১৭ জানুয়ারি বিয়ে করলেন সুদীপ্তা। পাত্র এই ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। দেখে নিন সুদীপ্তার স্বামীকে।

Advertisement

দীর্ঘদিনের বন্ধু পরিচালক স্বর্ণ শেখরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী। ছবি: ফেসবুক।

মঙ্গলবার নৈহাটিতে সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান। পাত্র স্বর্ণশেখর জোয়ারদার পরিচালক পার্থসারথি জোয়ারদারের ছেলে। সুদীপ্তার স্বামী পেশায় অভিনেতা। খুব শীঘ্রই তাঁর পরিচালিত প্রথম ছবি ‘একলা মেঘ’ মুক্তি পেতে চলেছে। সুদীপ্তার অভিনয়ের হাতেখড়ি তাঁর শ্বশুরমশাইয়ের কাছেই। দীর্ঘ দিনের সম্পর্ক স্বর্ণ ও সুদীপ্তার। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা। আশা করা যায়, বিয়ের পরও তিনি অভিনয় করে যাবেন।

অভিনয় ও গানের প্রতি দু’জনেরই অনুরাগ রয়েছে। এ ছাড়াও ঘুরতে ভালবাসেন তাঁরা। পাহাড়ি গ্রামে একটা ছোট্ট হোমস্টে রয়েছে তাঁদের। সময় পেলেই সেখানে চলে যান তাঁরা। ২০২২ সালের জুন মাসে আংটিবদল হয় তাঁদের। নতুন বছরে সারা জীবনের মতো অঙ্গীকারবদ্ধ হলেন যুগল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন