Entertainment News

খবর পাকা! বলিউডে পা রাখছেন সুনীল-পুত্র আহান শেঠি

বলি-ব্রিগেডে পা রাখছেন আরও এক তারকা-পুত্র। সুনীল শেঠির ছেলে আহানকে এ বার দেখা যাবে বড়পর্দায়। টুইট করে তেমনটাই জানিয়েছেন কর্ণ জোহর। তবে কি কর্ণের হাত ধরেই ফিল্মে আসছেন আহান? শুরু হয়েছে জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৬ ১৮:৫২
Share:

বলি-ব্রিগেডে পা রাখছেন আরও এক তারকা-পুত্র। সুনীল শেঠির ছেলে আহানকে এ বার দেখা যাবে বড়পর্দায়। টুইট করে তেমনটাই জানিয়েছেন কর্ণ জোহর। তবে কি কর্ণের হাত ধরেই ফিল্মে আসছেন আহান? শুরু হয়েছে জল্পনা। কর্ণ নিজে অবশ্য জানিয়েছেন, তাঁর নয়, সাজিদ নাদিয়াদওয়ালার ফিল্মেই দেখা যাবে আহানকে।

Advertisement

আহানের ফিল্মে আসা নিয়ে জল্পনা আজকের নয়। গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল, তাঁর ডেবিউ হচ্ছে। সলমন খানের সঙ্গে তাঁর ফোটোশুটের পর সে জল্পনায় আরও হাওয়া লেগেছিল। গত বছর সুনীল শেঠিও বলে বসেন, “আহানের ডেবিউ নিয়ে চিন্তা-ভাবনা করছেন সলমন। তবে তা হতে হতে হয়তো দু’তিন বছর সময় লাগবে।” ফিল্মের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন আহান। সুনীল বলেন, “অভিনয় থেকে শুরু করে নাচ— নায়ক হতে গেলে যা প্রয়োজন সব সব কিছুই শিখছে আহান।”

তবে বছরদু’য়েক নয়, শোনা যাচ্ছে, আগামী বছরের মাঝামাঝি কোনও রোম্যান্টিক-অ্যাকশন ফিল্মে দেখা যাবে আহানকে। এত দিন আহানও নিজের তাঁর ডেবিউ নিয়ে সব জল্পনাকে গুজব বলেই উড়িয়ে দিতেন। তবে কর্ণের টুইটের পর তাতে সিলমোহর পড়ল।

Advertisement

আরও পড়ুন

‘বেফিকরে’ প্রচারে বাচ্চাদের সঙ্গে উদ্দাম রণবীর-বাণী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন